1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বোনকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামী ভাই গ্রেফতার।

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আপন ভাইয়ের মারধরে নাসিমা আক্তার নামের এক নারীর মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী মোঃ আসিফকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।
১৩ ডিসেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানাধীন তল্লা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসিফ আড়াইহাজার থানাধীন মাহমুদপুর ইউনিয়নের শান্তিপুর মরদাসাদি এলাকার মোঃ রবিউল্লাহ এর পুত্র।

১৪ নভেম্বর বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ও এএসপি সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২৯ অক্টোবর আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে পারিবারিক বিষয় নিয়ে বোন নাসিমা আক্তারকে মারধরের ঘটনা ঘটে। জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে নিহত ভিকটিম নাসিমা আক্তারের সঙ্গে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নিহত ভিকটিম নাসিমার আপন ভাই ভাবী নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বোন ভিকটিম নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করে। এর মধ্যে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম নাসিমা আক্তার গত ৩১ অক্টোবর মারা যান।
এই ঘটনায় নিহত ভিকটিম নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত প্রধান আসামী মোঃ আসিফ (২০)’সহ অন্যান্য আসামীরা হত্যাকান্ডের পর থেকে আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং