1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

সাবরিনা জাহান
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গী বিসিক এলাকায় জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী পূর্ব থানার বিসিক এলাকায় ফকির মার্কেটের আইএফএল গার্মেন্টসের নির্মাণাধীন ভবনের সামনে এ ঘটনা ঘটে। মৃত দুইজন হলেন, নওগাঁর নেয়ামতপুর থানার বালিচার গ্রামের কছিমদ্দিনের ছেলে আয়নাল (৩৫) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল (৪৫)। আয়নাল পরিবার নিয়ে টঙ্গীর মরকুন মধ্যপাড়া আলী ড্রাইভারের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি একজন নিরাপত্তা প্রহরী। আর আশরাফুল একজন নির্মাণ শ্রমিক ছিলেন।

জানা গেছে, টঙ্গী পূর্ব থানার বিসিক ফকির মার্কেট এলাকায় আইএফএল গার্মেন্টস কারখানার নিরাপত্তা প্রহরী আয়নাল ও নির্মাণ শ্রমিক মো. আশরাফুল কারখানার পক্ষ থেকে শনিবার সকাল সাড়ে ৭টায় লোহার রডের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করতে যান। এসময় অসাবধানতাবশত জাতীয় পতাকা টানানোর রডটি পাশে বিদ্যুতের তারে স্পর্শে লেগে বিদ্যুতায়িত হয়ে আয়নাল ও আশরাফুল গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের কারখানার অন্যান্যরা উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ তাদের মরদেহ সুরতহাল করেন।

টঙ্গীর পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন মারা গেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং