1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রাজ-ইধিকার গুঞ্জনই সত্যি হলো! - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

রাজ-ইধিকার গুঞ্জনই সত্যি হলো!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

গুঞ্জন ছিল শাকিব খানের পর ঢাকাই চলচ্চিত্রের আরও এক অভিনেতা শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধবেন ওপার বাংলার নায়িকা ইধিকা পাল। সেই গুঞ্জনই সত্যি হলো।
হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘কবি’ সিনেমায় তাদেরকে জুটি হিসেবে দেখা যাবে এমনটা গেল কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু পরিচালক বা প্রযোজনা সংস্থা থেকে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণাই মিলছিল না।
এবার সেই আলোচনার সত্যতা মিলল। ইধিকা পালই হচ্ছেন শরিফুল রাজের ‘কবি’- সিনেমার নায়িকা। এটি হবে এই নায়িকার বাংলাদেশে দ্বিতীয় সিনেমা। ‘কবি’-তে কাজের বিষয়টি নিশ্চিত করেছেন ইধিকা পাল নিজেই।
কবি’ সিনেমার গল্প ভালোবাসা ও অ্যাকশনধর্মী। সিনেমাটির বেশিরভাগ গল্প এগিয়েছে কলকাতা শহরকে ঘিরে। সেখানকার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্য ধারণ করা হবে। বর্তমানে ‘কবি’ সিনেমার অভিনয়শিল্পীদের নিয়ে একটা কর্মশালা চলছে কলকাতায়। আগামী দু’একদিনের মধ্যে সিনেমাটির শুটিং শুরু হবে।
শরিফুল রাজ-ইধিকা পাল ছাড়াও ‘কবি’তে অভিনয় করবেন মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাসসহ অনেকেই।
শরীফুল রাজ অভিনীত ‘ন ডরাই’, ‘পরান’, ‘হাওয়া’, ‘দামাল’ সিনেমাগুলো দর্শকনন্দিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ওমর’ ও ‘দেয়ালের দেশ’ নামের দু’টি সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং