1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সুন্দরগঞ্জে বিজয় দিবসে জাতীয় পার্টির শ্রদ্ধা নিবেদন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৫ বার পড়া হয়েছে

সুন্দরগঞ্জ,(গাইবান্ধা) সংবাদদাতাঃ মহান বিজয় দিবস উপলক্ষে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের স্মরণে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

শনিবার (১৬ডিসেম্বর) সকাল ১০টায় ২৯ গাইবান্ধা-১ আসনের সাংসদ সদস‍্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস‍্য ব‍্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী নেতৃত্বে জাতীয় পার্টি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মীদের নিয়ে উপজেলা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। এরপর দলীয় কার্যালয় থেকে একটি বনার্ঢ‍্য বিজয় র‍্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিন শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সকল মুক্তিযুদ্ধের শহীদদের আত্নার মাগফিরাত কামনায় ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী লড়াইয়ের মধ্য দিয়ে যেসব বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশের বিজয়কে অনিবার্য করে তুলেছিল বিজয় দিবসে তাদেরকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে ব‍্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন,
বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে সবচেয়ে আনন্দের ও গৌরবের দিন মহান বিজয় দিবস। মুক্তিযোদ্ধাদের অপরিসীম ত্যাগ ও বীরত্ব গাঁথা চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। এ দিনে বাঙালি জাতি তার বহু কাঙ্খিত স্বাধীনতার স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছিল। পাকিস্তানি হানাদার বাহিনী আত্মসমর্পণে বাধ্য হয়েছিল। সেই সঙ্গে বিজয়ের আনন্দে মেতে উঠেছিল পুরো বাংলাদেশ। এর ফলে বিশ্বের মানচিত্রে একটি গর্বিত জাতি হিসেবে স্থান করে নেয় বাংলাদেশ।

এসময় উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং