1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

৫৩তম মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে ঢাকা সেনানিবাসে মুক্তিযুদ্ধের সম্মানী বিজয়ের প্রতীক ক্রষ্ট ও উওরীয় প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

মোবারক হোসেন নাদিম,বিশেষ প্রতিনিধি: ৫৩তম মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে ঢাকা সেনানিবাসে মুক্তিযোদ্ধাদের সন্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ৭১এর রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা কর্ণেল (অবঃ) জয়নুল আবেদীন পিএসসি কে বিজয়ের প্রতীক ক্রেষ্ট ও উত্তরীয় প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল শফি উদ্দীন আহমেদ।
এই বীর মুক্তিযোদ্ধার বিরল সন্মাননায় মনোহরদী-বেলাবোর সর্বষ্তরের জনগণ আনন্দিত ও গর্বিত। নরসিংদী জেলা মনোহরদী উপজেলা শুকুন্দী ইউনিয়ন নারান্দী গ্রামে এই বীর মুক্তিযোদ্ধা লেঃ কর্ণেল অবঃ জয়নুল আবেদীন সাহেব জন্মস্থান। এজন্য মনোহরদী -বেলাববাসী আজ ধন্য ও গর্বিত। উনি হলেন সততা ও আর্দশের প্রতীক একজন সাহসী বীর মুক্তিযোদ্ধা । জয়নুল আবেদীন সাহেব আর্দশে সাথে একমত পোষণ করছেন শত শত উনার ভক্ত জনসাধারণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং