1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

বিজয় দিবস উপলক্ষে নৌকার প্রার্থীর মত বিনিময় সভা

এম.মুনসুরুল ইসলাম মাসুম
  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে

এম.মুনসুরুল ইসলাম মাসুম (শ্রীপুর, গাজীপুর) ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বাংলাদেশের ইতিহাসে গৌরবোজ্জ্বল এই দিনটি ঘিরে কর্মসূচি গ্রহণ করেছে গাজীপুর ৩ আসনের নৌকার প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী তুসি।

শ্রীপুর পৌরসভার সভার বিভিন্ন ওয়ার্ডে এই কর্মসূচি পালন করেন।
শ্রীপুরে ১ নং ওয়ার্ডে ওয়াদ্দাদিঘি পাড়, ২ নং ওয়ার্ড কেরানী স্কুলে, ৩ নং ওয়ার্ডে সাত রাস্তা মোড়ে এই সভা পালন করেন। মতবিনিময় সভায় সকলের সাথে আলোচনা করেন স্থানীয় নেতা কর্মীরা ও অধ্যাপিকা রুমানা আলী তুসির। সফর সঙ্গী হিসাবে ছিলেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ শামসুল আলম প্রধান,শ্রীপুর পৌরসভার বার বার নির্বাচিত সফল মেয়র মোঃ আনিছুর রহমান,সাবেক উপজেলা চেয়ারম্যান আঃ জলিল বি এ, আওয়ামীলীগ উপকমিটির সদস্য মোঃখোরশেদ আলম খন্দকার ২ নং ওয়ার্ডে সভার সভাপতিত্ব করেন। আর উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সদস্য এডঃ জাকির হোসেন খান মামুন,
ইকবাল সরকার, ২ নং ওয়ার্ডের কমিশনার মাসুদ প্রধান, মোঃ শামিম মন্ডল সহ আরো অনেকেই।

অধ্যাপিকা রুমানা আলী তুসি জনতাকে লক্ষ্য করে বলেন আমার বাবা এডভোকেট রহমত আলী এম পি আপনাদের সেবা করে গেছেন সে এখন আমাদের মাঝে নেই। আমি ও আমার দুই ভাই এখনো আপনাদের সাথে আছি ইনশাআল্লাহ আমরা আপনাদের সেবা করে যাবো সব সময় পাশে থাকবো। আপনাদের মনের কথা শুনবো। সামনে জানুয়ারীর ৭ তারিখে জাতীয় নির্বাচনে আপনার আমার সাথে থেকে কাজ করে যাবেন বিজয় নিয়েই ঘরে ফিরবো ইনশাআল্লাহ। কোন অপশক্তি আমাদের ক্ষতি করতে পারবেনা। আমরা যদি এক হয়ে কাজ করে যায় বিজয় আমাদের থাকবে বলে আমি মনে করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং