1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

কাশিমপুর কারাফটকে ৩০০ ইয়াবাসহ কারারক্ষী আটক

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষীকে ৩০০ পিস ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার দুপুরে কারাগারের ভেতরে প্রবেশের সময় গেটে তল্লাশিতে তার পকেট থেকে ইয়াবা উদ্ধার করে কারারক্ষীরা।

গ্রেফতার প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম (৫৭) চাঁদপুরের মতলব উত্তর থানার আদুরভিটি এলাকার মরহুম আব্দুল জলিল মাস্টারের ছেলে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, সোমবার দুপুর ১২টার দিকে ডিউটির জন্য কারাগারের ভেতরে প্রবেশ করছিলেন প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম। এ সময় গেটে তল্লাশিকালে তার পকেট থেকে ৩০০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার এবং তাকে আটক করে কারারক্ষীরা। পলিথিনের জিপার প্যাকেটে ভর্তি ইয়াবা টেবলেটগুলো মাইকো টেপ দিয়ে পেঁচিয়ে বিশেষভাবে ইউনিফর্মের ভেতরে বুকের সাথে আটকানো ছিল। পরে তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি ২০২২ সালের ৫ জুন থেকে এ কারাগারে কর্মরত ছিলেন বলেও জানান সিনিয়র জেল সুপার।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, খবর পেয়ে পুলিশ ৩০০ পিস ইয়াবাসহ প্রধান কারারক্ষী সাইফুল ইসলামকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই কারাগারের জেলার মো: লুৎফুর রহমান থানায় মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং