1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ই ডিসেম্বর (সোমবার) সকাল ১০ টায় নন্দীগ্রাম কাজী আব্দুল ওয়াজেদ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির। ঐ সময় উপস্থিত ছিলেন মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা কমিটির সভাপতি সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন, টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেন্টাল ইউনিটের সহযোগী অধ্যাপক ও কমিটির সাধারণ সম্পাদক ডা. শাইখ আহম্মেদ রিংকু, গাবতলী সরকারী কলেজের সহকারী অধ্যাপক (ইসলামের ইতিহাস) মোঃ আমিনুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ আব্দুল খালেক,
বগুড়া সরকারি আজিজুল হক কলেজের গ্রন্থাগারিক কামাল পাশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহাদাত হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও কমিটির সদস্য মোঃ গোলাম মোস্তফা গামা, রেবেকা সুলতানা পারুল, প্রভাষক জাকারিয়া লিটন, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামছুল বারী বাবু, সহকারী অধ্যাপক ফারুকুল হাসান, প্রভাষক জিয়াউর রহমান, প্রভাষক মিলন কুমার দাস প্রমুখ।

উল্লেখ্য, মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষায় অংগ্রগ্রহণকৃতদের মধ্য থেকে ৭জন শিক্ষার্থী বৃত্তি পেয়ে উত্তীর্ণ হয়েছে।

মনসুর রহমান ও জায়েদা বেগম দম্পতির কনিষ্টপুত্র ডা. শাইখ আহম্মেদ রিংকু বলেন, বাবা-মায়ের স্মৃতি ধারণ করার লক্ষ্যে আমরা এই শিক্ষাবৃত্তির ধারাবাহিকতা রক্ষা করতে চাই এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন জায়গা থেকে মেধাবী শিক্ষার্থীদের খুঁজে বের করে তাঁদের আলোকিত করতে আমাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং