1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

সাধারণ ঐক্য আন্দোলন একটি বিজ্ঞান ভিত্তিক রাজনৈতিক দল। এই দলের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

ফাতেমা আক্তার মাহমুদা ইভা
  • প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ যে মাস, যে দিন,যে সময় কথা বলছি ডিসেম্বর মাস ১৬ই ডিসেম্বর বিজয়ের ৭১। আজ ১৬ই ডিসেম্বর পর থেকে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামে নতুন একটি দেশ সৃষ্টি হয়েছিল। যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছিল একটি স্বাধীন, স্বার্বভৌম দেশ, যার নাম বাংলাদেশ।এই স্বাধীন দেশটাকে আমরা সকলেই ঐক্যবদ্ধ্য হয়ে মিলে মিশে সুন্দর রাখবো।জানুয়ারী ২০২৪ ইং ৭ তারিখ নির্বাচন,আমরা দেশ বাসি মিলে ঐক্যবদ্ধ্য হয়ে নির্বাচনে ভোট দিব।এবং নির্বাচিত প্রতিনিধি দেশকে ভালোবাসবে,দেশের মানুষকে ভালোবেসে,দেশকে উন্নত শিখরে নিয়ে যাবে।
আমি সাধারন ঐক্য আন্দোলন এর একজন প্রতিনিধি হয়ে দেশবাসীকে জানাতে চাই,আমরা যদি কখনও দেশ সেবার সুযোগ পাই আল্লাহ আমাদের সেই সুযোগ দেন, তাহলে দেশের নাগরিকদের ইচ্ছা আকাংখা পূর্ণ করবো।দেশে প্রতি ইঞ্চি মাটিকে আমরা জনগণের স্বার্থে কাজে লাগাবো। পূর্ব দিগন্তে সূর্য উঠেছে, আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।

শনিবার ২০২৩ সকাল ৮-৩০ সাধারণ ঐক্য আন্দোলন নামের রাজনৈতিক দলের সভাপতিত্ব করেন জনাবঃহাবিব উদ্দিন আহমেদ,আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ,বি,এম, জাকারিয়া, সহ-সভাপতি মো:শাহ আলম , সহ-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামন আক্তার, দপ্তর সম্পাদক মোকতার হোসেন সেন্টু প্রমুখ।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং