1. info@www.newsibangla.com : news :
গাজীপুর ৩ এর স্বতন্ত্র প্রার্থী সবুজের পক্ষে গণসংযোগ ও মিছিল - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

গাজীপুর ৩ এর স্বতন্ত্র প্রার্থী সবুজের পক্ষে গণসংযোগ ও মিছিল

এম.মুনসুরুল ইসলাম মাসুম
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭২ বার পড়া হয়েছে

এম.মুনসুরুল ইসলাম মাসুম, শ্রীপুর,গাজীপুর: গাজীপুর ৩ আসনে স্বতন্ত্র প্রার্থী মোঃ ইকবাল হোসেন সবুজের পক্ষে ব্যাপক গণজোয়ার তৈরি হয়েছে বরমী ইউনিয়ন বাসী। এই সংসদীয় আসনের শ্রীপুর উপজেলার ৬ নং ইউনিয়ন পরিষদ বরমী। এই ইউনিয়নে বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ প্রতিদিনই স্বতন্ত্র প্রার্থী সবুজের পক্ষে মিছিল-সমাবেশ করছেন।

মঙ্গলবার বিকালে তেমনই এক বিশাল মিছিল দেখল বরমী ইউনিয়নের গুলাগাটের মানুষ। সবুজের পক্ষে স্লোগানে-স্লোগানে প্রকম্পিত হয় মিছিলটি। বিশেষ করে ট্রাক মার্কা ভোট চাই, সবুজ ভাইকে এমপি হিসাবে দেখতে চাই’ স্লোগানে মুখরিত হয় গোটা এলাকা।

উপস্থিত ছিলেন, বরমী ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, শেখ আব্দুল লতিফ, শফি উদ্দিন মোড়ল, উজ্জল হোসেন, ফারুক মৃধা, জহিরুল ইসলাম জহির সরকার। জাকির হোসেন মোড়ল, এস এম ফয়সাল আবেদীন, ছাত্রলীগের মাহাবুব আলম,মহিলা আওয়ামী লীগ সংগঠনের মিমি সরকার সহ আরো অনেকে।

তোফাজ্জল হোসেন,বলেন, গাজীপুর ৩ আসনে সবুজ ভাই পরীক্ষিত জননেতা।
করোনা কালে দুর্যোগে-সংকটে আর কাউকে পাওয়া না গেলেও সবুজ ভাই সব সময় পাশে পাওয়া যায়। তিনি সবসময় মানুষের কাছে থাকেন। তাই এবার এমপি হিসেবে সবুজ এর কোনো বিকল্প নেই। গাজীপুরের মানুষ সবুজ ভাই কে বিপুল ভোটে এমপি নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন।’

এসময় বক্তারা গত ৫ বছরের এই আসনে ইকবাল হোসেন সবুজ এর জনসেবা ও সমাজসেবামূলক কর্মকাণ্ড তুলে ধরেন। এছাড়াও তারা তিন উপজেলায় ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাটসহ অবকাঠামোগত নানা উন্নয়নে সবুজের বহুমুখী ভূমিকার কথা উল্লেখ করেন।

বক্তারা আরও বলেন, জনাব মোঃ ইকবাল হোসেন সবুজই সংসদে তাদের প্রতিনিধি হিসেবে যোগ্য। পরোপকারী ও নিরহঙ্কারী সবুজ মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছেন। তাই গাজীপুর ৩ আসনের সর্বস্তরের মানুষ ৭ জানুয়ারি স্বতন্ত্র প্রার্থী সবুজকে ট্রাক মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক সহস্রাধিক মানুষ মিছিলে অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং