1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

বিদ্যালয়ে যেতে স্বামীকে হারালেন শিক্ষিকা

মোঃ আব্দুল্লাহ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

মোঃ আব্দুল্লাহ,বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে সীমান্তবর্তী এলাকায় দুটি মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার(২২শে ডিসেম্বর) আনুমানিক সকাল ৯.৩০ ঘটিকায় বিরামপুর উপজেলার জোতবাণী ইউনিয়নের পাঠনচড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় ইফাজ উদ্দিন মন্ডল নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হন। মৃত ইফাজ উদ্দিন মন্ডল (৬০) বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ময়াবাড়ি গ্রামের মৃত বয়েন উদ্দিন মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান মৃত ইফাজ উদ্দিন মন্ডল তার স্ত্রী সহকারী শিক্ষিকা রহিমা খাতুনকে (ফেরদৌসী) ভাইগড় নিশিবাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৌঁছে দেয়ার লক্ষ্যে মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে পাঠনচড়া বাজার সুইচগেট সংলগ্ন ব্রিজে তার মোটরসাইকেলের সাথে ওপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।এ দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ইফাজ উদ্দিন মন্ডলকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃজাকিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনায় নিহতের স্ত্রী হাতে আঘাত পাওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এবং অপর মোটরসাইকেল আরোহী ২ জন এস্তামুল পিতা রফিকুল এবং নায়েব উদ্দিন পিতা মৃত সদর উদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

অপর মোটরসাইকেল আরোহী দুইজনের বাসা বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামে। এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুব্রত কুমার সরকারের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং