1. info@www.newsibangla.com : news :
২১লক্ষ ২৫ হাজার ৫০০ ভারতীয় রুপি উদ্ধার করেছে বিজিবি - News i Bangla
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

২১লক্ষ ২৫ হাজার ৫০০ ভারতীয় রুপি উদ্ধার করেছে বিজিবি

সুমন চন্দ্র রায়
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে

সুমন চন্দ্র রায় ,লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সিংগীমারী সীমান্তে ২১ লক্ষ ২৫ হাজার ৫০০ ভারতীয় রুপি উদ্ধার করেছে বর্ডার গার্ড বিজিবি। মঙ্গলবার (১৯ডিসেম্বর) বিকেলে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী সীমান্তের ভারতীয় সীমান্তের নো ম্যান্স ল্যান্ড এলাকা থেকে এই টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি সাংবাদিকদের সামনে নিশ্চিত করেন বিজিবি। এই ঘটনায় হাতীবান্ধা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে বিজিবি। ভারতীয় রুপি উদ্ধারের আগে সীমান্ত এলাকায় নজরুল ইসলাম (৫০) ও তার স্ত্রী অঞ্জনা বেগম (৪০) কে বিজিবি আটক করে,তাদের তল্লাশি করে কিছু না পেয়ে তাদের ছেড়ে দেয় বিজিবি। ‘

নজরুল ইসলাম এই এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী,সে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী এলাকার মৃত এসাহাক মিয়ার ছেল।ঘটনার সুত্রে জানা যায়,মঙ্গলবার বিকেলে সীমান্তের নোম্যান্স ল্যান্ড এলাকায় সম্দেহ জনক ভাবে নজরুল ইসলাম ও তার স্ত্রী অন্জনা কে ঘুরতে দেখা গেলে,বিজিবি তাদের আটক করে শরীর তল্লাশি করে কোন কিছু না পেয়ে ছেড়ে দেয়। পরে বিজিবি ওই এলাকায় বিভিন্ন স্থানে জোড়ালো তল্লাশি চালিয়ে মাটির নিচে পুঁতে রাখা একটি গর্ত থেকে প্রায় ২১ লক্ষ ২৫ হাজার ৫০০ ভারতীয় রুপি উদ্ধার করে। যা বাংলাদেশি টাকায় প্রায় ২৮ লক্ষ ৫ হাজার ছয়শত টাকা।

এ বিষয়ে তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম বলেন, সিংগীমারী সীমান্ত এলাকায় মাটির নিচে পুঁতে রাখা প্রায় ২১লক্ষ ২৫ হাজার ৫০০ভারতীয় রুপি উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে এবং জব্দকৃত ভারতীয় রুপি লালমনিরহাট ট্রেজারি অফিসে জমার কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে। এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আমি নির্বাচনি কাজে বাইরে আছি। বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ খবর নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং