1. info@www.newsibangla.com : news :
কন্যা সন্তানকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার - News i Bangla
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

কন্যা সন্তানকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু জামালপুর সংবাদদাতাঃ ১২ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করেছেন তার বাবা- এমনটি অভিযোগ নিয়ে থানায় যান মা। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে ধর্ষক বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জামালপুর পৌর এলাকার চন্দ্রা গ্রামে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বাবা কবির শেখ কফিলকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নির্যাতনের শিকার ওই শিশুর মা মনি বেগম জানান, স্বামী কবির শেখ কফিলের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ১৪ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তাছাড়া কফিলের প্রথম স্ত্রীর আরো দুইটি মেয়ে রয়েছে, তারা বিবাহিত। তাদের ১২ বছর বয়সী মেয়ে পার্শবর্তী শেরপুর সদর উপজেলার জংগলদী গ্রামের নানা বাড়িতে থেকে স্থানীয় একটি মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করে।

নানা বাড়ি থেকে নিজ বাড়িতে বেড়াতে এলেই চলতে থাকে ধর্ষণ। কখনো কখনো নানা বাড়িতে গিয়েও ধর্ষণ করতেন বাবা। গত ৬ মাস আগে বিষয়টি টের পান মা মনি বেগম। বিষয়টি নিয়ে মুখ খোলায় স্ত্রীকে মারধর করে ও হত্যার হুমকি দেন স্বামী কফিল। কিন্তু বাধার মুখেও ক্রমাগত ধর্ষণ চলতে থাকায় গত সোমবার রাতে নির্যাতনের শিকার ওই মেয়েসহ এক বছর বয়সী আরেক মেয়েকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান মা মনি বেগম। পরে মঙ্গলবার সকালে জামালপুর সদর থানায় গিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করেন তিনি।

জামালপুর সদর থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর জানান, মঙ্গলবার সকালে কবির শেখের বিরুদ্ধে তার ১২ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ পেয়েই তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। শিশুটির বাবাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে তার স্বামীকে আসামি করে থানায় মামলা করেছেন। ওই মামলায় আসামি কবির শেখ কফিলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং