1. info@www.newsibangla.com : news :
নন্দীগ্রামে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মোল্লার গণসংযোগ - News i Bangla
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নন্দীগ্রামে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মোল্লার গণসংযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লা তার ঈগল প্রতীকে ভোট চেয়ে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) নন্দীগ্রাম শহরসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।

গণসংযোগকালে তিনি বলেন, আমি ৪বার কাহালু-নন্দীগ্রামবাসীর ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আমার সাধ্যমতো উন্নয়ন ও সেবামূলক কাজ করেছি। আগামীদিনেও উন্নয়ন ও সেবামূলক কাজ করতে চাই। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি সবার কাছে আমার ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করছি।

গণসংযোগকালে তার সাথে ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি একে আজাদ, বিএনপির সাবেক নেতা ওসমান গণি মাসুদ, মঞ্জুরুল হক, আব্দুল জলিল ও মহিউদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং