1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর কুমিল্লা ১ আসনে উচ্চ আদালতের রায় বহাল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে

সালমা আক্তার দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে,কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসানের বিরুদ্ধে প্রার্থীতার বৈধতার চ্যালেঞ্জ করে জাসদ মনোনীত মশাল প্রতীকের প্রার্থী মনোজিত বড়ুয়া দীমান হাইকোর্টের চেম্বার জজ আদালতে একটি রিট পিটিশন করে।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে এক শুনানিতে জাসদ মনোনীত মশাল প্রতীকের প্রার্থী মনোজিত বড়ুয়া দীমানের করা আবেদনটি খারিজ করে দিয়েছে চেম্বার জজ আদালতের একটি বেঞ্চ।
ফলে কুমিল্লা-১ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসানের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি আইনী জটিলতা মুক্ত হলো।
এবিষয়ে গণমাধ্যম কর্মীদেরকে জানান ব্যারিষ্টার নাঈম হাসান সর্বপ্রথম শুকরিয়া জানাই সর্বশক্তিমান আল্লাহ তাআলার দরবারে এবং আমার দাউদকান্দি -তিতাসের সর্বস্তরের জনগণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি বলেন জনগণের দোয়া ও ভালোবাসা ছিলো আমার সাথে।
পরে তিনি আসন্ন নির্বাচনে দাউদকান্দি -তিতাসের,চলমান উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে, সকল নেতা কর্মী দেরকে বললেন আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে,তার নির্বাচনী প্রতীক “ঈগলে” ভোট দেয়ার জন্য সবার কাছে আকুল আবেদন জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং