1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

টঙ্গীতে শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা : আসামি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি :

গাজীপুরের টঙ্গীতে ৭ বছরের শিশু ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে পাষণ্ড খালাতো ভাই জনি( ১৫) নিহত শিশু জান্নাত
মায়ের সাথে খালার বাড়িতে বেরাতে আসেন সে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার দশশিখা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। জান্নাত ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে লেখাপড়া করত।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, জান্নাত গত নভেম্বর মাসে টঙ্গীতে সিলমুন যুগিবাড়ি এলাকায় খালার বাসায় বেড়াতে আসে। গত রোববার সকালে খালাতো ভাই মোহাম্মদ জনি চিপস কিনে দেওয়ার কথা বলে জান্নাতকে বাড়ির বাইরে নিয়ে যায়। কয়েক ঘণ্টা পর জনি বাসায় ফিরে এলেও জান্নাতকে পাওয়া যায়নি।

পরে জান্নাতের বাবা আব্দুল মান্নান রোববার দুপুরে টঙ্গী পূর্ব থানায় শিশুটির নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

বুধবার পুলিশ খালাতো ভাই জনি ও তার বাবা ফজলু মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে বালিচাপা দেওয়ার তথ্য জানায় তারা। তাদের দেওয়া তথ্যে পুলিশ জনিকে সঙ্গে নিয়ে নিমতলী এলাকার বালুরমাঠ থেকে বালিচাপা দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। বেড়াতে এসে খালাতো ভাই কর্তৃক ধর্ষণ ও হত্যার শিকার হন এবং লাশ গুমে সহায়তাকারী জনির পিতা ফরজুল (৩৭) কে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর উপ পুলিশ কমিশনার মোঃ ইব্রাহিম খান বলেন, গত ১৭ই ডিসেম্বর ২০২৩ তারিখ বিকেলে জনি তার খালাতো বোন জান্নাতকে চিপস কিনে দেওয়ার কথা বলে টঙ্গী শীলমুন রেল ক্রসিং এলাকায় নিয়ে যায় এবং পরবর্তীতে চিপস শেষ হয়ে গেলে আরো চিপস কিনে দেওয়ার কথা বলে ঝোপের আড়ালে নিয়ে গিয়ে ধর্ষণ করে। জান্নাত এসব কথা বাসায় এসে বলে দিবে বললে জনি তাকে গলা টিপে হত্যা করে ওখান থেকে বাসায় চলে যায় এবং পুরো ঘটনা তার পিতা ফরজুলকে জানালে ফরজুল তার ছেলেকে নিয়ে ঘটনাস্থলে চলে যায় এবং লাশ বালি চাপা দিয়ে রাখে এবং এসব কথা অন্য কারো কাছে বলার জন্য নিষেধ করেন। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় নারী ও শিশু আইনে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং