1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

বগুড়ায় র‍্যাবের অভিযানে ৯৯০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

আরাফাত হোসেন বগুড়া:

বগুড়ার শাজাহানপুরে র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহেল রানা(৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়ার একটি চৌকস টিম জেলার শাজাহানপুর উপজেলার বনানী এলাকয় অভিযান চালিয়ে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহেল রানাকে গ্রেফতার করা হয়।
এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত একটি সিএনজি ও একটি মোবাইল ফোন জব্দ করে র‍্যাব।
গ্রেফতারকৃত সোহেল রানা বগুড়া জেলা সদরের আশোকলা এলাকার মকবুল হোসেন এর ছেলে।
২০শে ডিসেম্বর) বুধবার দুপুরে র‍্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির স্কোয়াড্রেন লীডার ও কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,বগুড়ার শসজাহানপুর উপজেলার বনানী এলাকায় বিপুল পরিমাণ মাদক বহন করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস টিম সেখানে অভিযান পরিচালনা করে। অভিযাবকালে বনানীর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালকের কার্যাল খামার বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে সোহেল রানা নামের ওই ব্যক্তিকে ৯৯৯পিস উয়াবাসহ গ্রেফতসর করা হয়। এ সময় একটি মোবাইল ফোন ও একটি সিএনজি জব্দ করা হয়েছে।
র‍্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির স্কোয়াড্রন লীডার ও কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি সোহেল রানা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক কেনা-বেচা করে আসছিল। মঙ্গবার একই কায়দায় ব্যক্তিগত সিএনজিযোগে তিনি বিপুল পরিমান ইয়াবা ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। তখন র‍্যাবের হাতে তিনি আটক হন।’

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আসামি সোহেল রানার নামে শাজাহানপুর থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং