1. info@www.newsibangla.com : news :
বিরামপুরে পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে সহকারী শিক্ষক নিহত - News i Bangla
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

বিরামপুরে পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে সহকারী শিক্ষক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিরামপুর চাইল্ড ক্যাডেট কেয়ার একাডেমির সহকারী শিক্ষক তারেকুজ্জামান চৌধুরী (৩৬) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ৯ .৩০ ঘটিকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কের বিরামপুর জনতা ব্যাংকের সামনে এ দূর্ঘটনা ঘটে।নিহত তারেকুজ্জামান চৌধুরী উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের কোচগ্রাম গ্রামের তাজুল ইসলাম চৌধুরীর ছেলে।সে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০০৩ সালের এসএসসি ব্যাচের ছাত্র।সে বিরামপুর চাইল্ড ক্যাডেট কেয়ার একাডেমির সহকারী শিক্ষক।প্রত্যাক্ষদর্শীরা জানান, নিহত তারেকুজ্জামান রাতে বিরামপুরে একটি হোটেল থেকে বিরিয়ানি কিনে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে একটি অটোকে সাইড দিতে গিয়ে সে রাস্তায় পড়ে যায়। এসময় দিনাজপুর থেকে অজ্ঞাত স্থানের দিকে যাওয়া দশ চাকার চুয়াডাঙ্গা ট ১১-০৪৭৯ একটি পাথর বোঝাই ট্রাক তার মাথার ওপর দিয়ে যায়।এতে ঘটনাস্থলেই সে মারা যায় এবং ঐ ট্রাক চালক ও হেল্পার ট্রাক রেখে পালিয়ে যায়। বিরামপুর থানা পুলিশ ও বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করে। বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুব্রত কুমার বলেন এ ব্যাপারে সড়ক পরিবহন আইনে একটি মামলা প্রক্রিয়াধীন এবং ঘাতক ট্রাকটিকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং