1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ইজিবাইক চালক মধু হত্যার মূল পরিকল্পনাকারী নান্নু গ্রেফতার

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু জামালপুর সংবাদদাতাঃ
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা এলাকায় চাঞ্চল্যকর ক্লুলেস ইজিবাইক চালক আঃ কাদের মধু হত্যার মূল পরিকল্পনাকারী ও ইজিবাইক ছিনতাইকারী মোঃ নান্নু মিয়া নান্দু‘কে গ্রেফতার করেছে জামালপুর র‍্যাব -১৪। শনিবার (২৩ ডিসেম্বর) সরিষাবাড়ী পৌর এলাকার চর ধানাটা থেকে তাকে গ্রেফতার করা হয় । কাওসার আহমেদ নান্দু মিয়া, চর ধানাটা এলাকার মরহুম মজিবর রহমান মুন্সির ছেলে।

খোজ নিয়ে জানা যায় , সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসড়া মাজালিয়া গ্রামের অটো চালক আঃ কাদের মধু(৩৮) তার বাড়ী থেকে জীবিকার তাগিদে প্রতিদিনের ন্যায় গত ২৩ অক্টোবর বের হয় । পরদিন ২৪ অক্টোবর চাপারকোনা ঝিনাই নদীর পশ্চিম কিনারায় একটি লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয় এলাকাবাসী । পরে পুলিশ লাশটি উদ্ধার করলে নিহতের ভাতিজা রাসেল অটো চালক আঃ কাদের মধু(৩৮) এর লাশ বলে সনাক্ত করে । হত্যা করে নিহতের মোবাইল ও অটো অজ্ঞাতনামা ব্যক্তিরা নিয়ে যায় বলে দাবী করে নিহতের ভাতিজা রাসেল(৩৩) বাদী হয়ে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন।মামলা নং ১৬ তারিখ ২৬/১০/২৩।
র‍্যাব জানায়, ঘটনার পর থেকেই জামালপুর ক্যাম্পের প্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন এবং ছায়া তদন্ত শুরু করেন। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে নান্দুর চিহ্নিত এবং অবস্থান নিশ্চিত করে শনিবার রাতে জামালপুর র‍্যাব ১৪ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ আবরার ফয়সাল সাদী এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল সরিষাবাড়ী পৌর এলাকার অভিযান পরিচালনা করে মোঃ নান্নু মিয়া নান্দু (৫০) গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় নগদ অর্থ ও মোবাইল উদ্ধার করা হয়৷
র‍্যাব আরো জানায়, মোঃ নান্নু মিয়াকে জিজ্ঞাসাবাদ ও আনুষাঙ্গিক তথ্য প্রমানে বরিশাল জেলার রাকিব ও সোহেল, নারায়নগঞ্জ জেলার রাজু, শরিয়তপুর জেলার হালিম এবং সরিষাবাড়ী থানার লিটন ঘটনার আগের দিন স্থানীয় একটি হোটেলে অবস্থান করে এবং ইজিবাইক ছিনতাইয়ের পরিকল্পনা করে। ঘটনার দিন ভিকটিম মৃত আঃ কাদের এর ইজিবাইকে টার্গেট করে যাত্রীবেশে তার ইজিবাইকে উঠে। পরবর্তীতে, রাত অনুমান ১১.৩০ ঘটিকায় ঝিনাই নদীর পশ্চিম পাশে চাপারকোনা পোষ্ট অফিসের সামনে পৌছালে উল্লেখিত আসামীরা মিলে ধস্তাধস্তির একপর্যায়ে ভিকটিমকে শ্বাসরোধ করে হত্যা করে ইজিবাইকটি নিয়ে বরিশাল এলাকায় বিক্রয় করে। ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধারের চেষ্টা চলমান রয়েছে বলে র‍্যাব নিশ্চিত করেছেন। ২৩ ডিসেম্বর দুপুরে নান্দু মিয়াকে সরিষাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

জামালপুর র‍্যাব ১৪ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ আবরার ফয়সাল সাদী জানান, নান্নু মিয়াকে গ্রেফতার করে সরিষাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং