1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে ও সুষ্ঠ নির্বাচনের দাবিতে রাস্তা অবরোধ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী-৪ বাগমারা আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এনামুল হকের নেতাকর্মীদের উপর হামলা, নির্যাতন,ভয়ভীতি প্রদর্শন নির্বাচনী অফিস ভাংচুরের প্রতিবাদে ও অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের দাবিতে রাস্তা অবরোধ করেন কাঁচি প্রতিকের সমর্থকেরা।

শনিবার সকাল ১১টায় উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চেঁউখালী বাজারে তাহেরপুর টু শিকদারী রাস্তায় অবস্থান নেয় নেতাকর্মীরা।
ফলে রাস্তায় যান চলাচল বাধাগ্রস্ত হয়।খবর পেয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা এসে নিয়ন্ত্রণ আনে ও গাড়ি চলাচল স্বাভাবিক করে দেয়।তবে নেতাকর্মীরা রাস্তাতেই অবস্থান গ্রহণ করেন।
পরিস্থিতি দ্রুত অস্থিতিশীল হতে থাকলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উজ্জল হোসেন ও বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরিবিন্দ সরকার উপস্থিত হয়ে আন্দোলনরত নেতাকর্মীদের সাথে কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন বলেন,আপনারা অভিযোগ দিলে অবশ্যই সে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।সেই অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে আশ্বাস দেন।

আশ্বাস পেয়ে নেতাকর্মীরা রাস্তা ছেড়ে চেঁউখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত পথসভা করেন।পথ সভায় বক্তারা বলেন,নির্বাচনের প্রচার প্রচারণার শুরু থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর স্বশস্ত্র ক্যাডাররা আমাদের উপর একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে।গতকাল কাঁচি প্রতিকের প্রার্থী এনামুল হক এমপির ব্যক্তিগত সহকারী সহ ৪ নেতাকর্মীর উপর গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকার ও তার ক্যাডার বাহিনী হামলা চালায়।এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে পোস্টার ছেঁড়া ও পোস্টার লাগাতে বাধা প্রদান সহ অসংখ্য অফিস ভাংচুর করেছে নৌকা মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদের নেতাকর্মীরা।
বক্তারা আরও বলেন,এই ভাবে চলতে থাকলে কোন ভাবেই অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।সাধারণ ভোটাররাও ভোট কেন্দ্রে ভোট দিতে যেতে পারবে না।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরিবিন্দ সরকার বলেন,আমরা অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ।যে গুলো হয়েছে সেগুলো তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং