1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শেরপুরের ঝিনাইগাতীতে থানা পুলিশের অভিযানে ইয়াবা ও গাজাসহ অন্যান্য মামলায় গ্রেপ্তার-১১ - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

শেরপুরের ঝিনাইগাতীতে থানা পুলিশের অভিযানে ইয়াবা ও গাজাসহ অন্যান্য মামলায় গ্রেপ্তার-১১

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৮২ বার পড়া হয়েছে

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :শেরপুর জেলার ঝিনাইগাতী থানা পুলিশের সাড়াশি অভিযানে ২৫পিছ ইয়াবা সহ ১ জন, ৫শত গ্রাম গাজা সহ ২ জন এবং অন্যান্য মামলায় ৮জন সহ মোট ১১ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

২২ডিসেম্বর শুক্রবার রাতে উপজেলার পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ২৫পিছ ইয়াবা সহ গ্রেপ্তারকৃত কাঠ ব্যবসায়ী মো. ইদ্রিছ আলী(৫০) উপজেলার মোল্লাপাড়ার গ্রামের মৃত আঃ আজিজের ছেলে।

৫শত গ্রাম গাজা সহ গ্রেপ্তারকৃতারা হলো ফাকরাবাদ গ্রামের মোজাফফর আলীর ছেলে মো.আক্তার হোসেন (২৮)এবং মৃত গিয়াস উদ্দিনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৫) সহ সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৮জন।

থানার সুত্রে জানা গেছে, শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম এর নির্দেশে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল এর নেতৃত্বে থানা পুলিশের একটি আভিযানিক দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা,গাজা সহ সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ১১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা ও গাজা সহ গ্রেপ্তারকৃত ৩ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের এবং ৮ ব্যক্তিকে সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী হিসেবে শনিবার দুপুরে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং