1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলার হাতীবান্ধার উপজেলার গড্ডিমারীতে নৌকার জনসভায় সাধারণ জনতার ঢল

সিরাজুল ইসলাম পলাশ
  • প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১১১ বার পড়া হয়েছে

সিরাজুল ইসলাম পলাশ,লালমনিরহাট জেলা প্রতিনিধি

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন এ জাতিকে উপহার দিয়েছেন, রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, উন্নত চিকিৎসা, যোগাযোগ ব্যবস্থা, ধর্মীয় প্রতিষ্ঠান, বিনামূল্যে বই বিতরণ, মেধাবৃত্তি ও উপবৃত্তি প্রদান, বিদ্যুৎ উৎপাদন, পোশাক শ্রমিকের নুন্যতম মুজুরি বৃদ্ধিসহ ডিজিটাল বাংলাদেশ গড়তে অর্জিত সাফল্য। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে
আগামী ৭ জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট- ১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এর নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী জনসভায় সাধারণ মানুষের ঢল নেমেছে।
আজ বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনি জনসভা হয় ।
বিশাল জনসভায় জেলা পরিষদ সদস্য মনোয়ার হোসেন বলেন, এই আসনে উন্নয়নের ধারক ও বাহক বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৭ম বারেও তাকে নৌকার মাঝি নির্বাচিত করে আমাদের এলাকার উন্নয়নের সারথি করেছেন। এ সময় আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান সবার প্রতি।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, আওয়ামী লীগের আমলে গড্ডিমারীসহ অত্র এলাকার যে উন্নয়ন হয়েছে তা অতিতের কোন সরকারের আমলে হয়নি।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে মোতাহার হোসেনের হাত কে শক্তিশালী করার আহবান জানান তিনি।
জনসভায় আসা গড্ডিমারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আব্দুল কুদ্দুস (৭৫) বলেন মোতাহার হোসেন আমাদের নেতা যার হাত ধরে আমাদের এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। আর প্রধানমন্ত্রী নৌকা দিছে তাই নৌকায় ভোট দিব। ৫ নং ওয়ার্ডের শফিকুল ইসলাম বলেন, এলাকার রাস্তা,ঘাট, তিস্তা নদীর বাঁধ নির্মাণসহ সকল উন্নয়ন মোতাহার হোসেনের হাতেই হয়েছে। কেউ উড়ে এসে জুড়ে বসতে চাইলেই তো আর বসতে দেওয়া হবে না। নৌকা ও মোতাহার ছাড়া আর কোনো কথা হবেনা।
নির্বাচনী বিশাল জনসভায় উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, জেলা পরিষদ সদস্য মনোয়ার হোসেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক ও গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল, মহিলা আওয়ামী লীগের নেত্রী এলিজা ইয়াছমিন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং