1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

জাহিদ আহসান রাসেলর পক্ষে ভোট চাইলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি : আজ বৃহস্পতিবার ২৮শে ডিসেম্বর সন্ধ্যা ৫ টায় গাজীপুরের বোর্ড বাজারের বটতলা এলাকায় গাজীপুর ২ আসনের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখার সময় গাজীপুর যুবলীগের নেতাকর্মীদের একজোট হয়ে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেন জাহিদ আহসান রাসেল গাজীপুর ২ আসন থেকে বারবার নৌকা প্রতিকে সংসদ সদস্য হিসেবে বিপুল ভোটে বিজয়ী হয়েছে এবারও এর বিকল্প হবেনা,গাজীপুর ২ আসনের মাটি নৌকার ঘাঁটি, এ এলাকার মানুষ মরহুম আহসান উল্লাহ মাস্টার এর ভক্ত, আর তার পুত্র জাহিদ আহসান রাসেল ও এই আসনে বেশ জনপ্রিয়। আগামী জানুয়ারির ৭ তারিখ নৌকা প্রতিকে ভোট দিয়ে জাহিদ আহসান রাসেলকে এ এলাকার মানুষ বিপুল ভোট দিয়ে নির্বাচিত করবে ইনশাআল্লাহ।

পথসভায় গাজীপুর ২ আসনের নৌকার মনোনীত প্রার্থী জাহিদ আহসান রাসেল বলেন গাজীপুর ২ আসনের মানুষ নৌকার মানুষ, এ আসন আওয়ামী লীগের ঘাঁটি, আগামী ৭ই জানুয়ারি আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি এই এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন ইনশাআল্লাহ।

নির্বাচনী পথসভায় সভাপতিত্ব করেন কামরুল আহসান রাসেল সরকার, আহবায়ক গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন,যুগ্ন সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর যুবলীগের সাইফুল ইসলাম,গাজীপুর মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শামসুল আলম মানিক, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক আলমগীর হোসেন,যু্গ্ন আহবায়ক, সেলিম আজাদ,সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গাছা থানার সভাপতি পদপ্রার্থী যুবলীগের আমিন সরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং