1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

দেওয়ানগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু,জামালপুরের দেওয়ানগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে জিহাদ হোসেন বাবু (১৮) নামে এক জনের মৃত্যু হয়েছে। শুক্রবার উপজেলার সদর ইউনিয়নের তিলকপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
মৃত জিহাদ হোসেন বাবু ওই গ্রামের ছামিউল হকের ছেলে।
জানা যায়, গত বছর এসএসসি পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়েছিল জিহাদ হোসেন বাবু। চলতি বছর আবার এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল। শুক্রবার নিজ ঘরে বিদ্যুতের কাজ করতে গিয়ে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হলে তার মৃত্যু হয়।
তার মা জানান, জিহাদ বিদ্যুতের কাজ জানতো। মাঝে মাঝে সে নিজ বাড়ির বিদ্যুতের কাজ করতো। শুক্রবার কাজ করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।
বিষয়টি নিশ্চিত করে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, জিহাদ হোসেন বাবুর মৃত্যুর বিষয়ে কারো কোনো অভিযোগ নেই। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং