1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

পলাশবাড়ীর সাংবাদিক আমিরুল কবির একমাত্র পুত্রের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

রাসেল মাহামুদ,বিশেষ প্রতিনিধি: পলাশবাড়ীর সিনিয়র সাংবাদিক ও কবি মো আমিরুল ইসলাম কবিরের একমাত্র পুত্রসন্তান, আবীর আহমেদ এর অকাল মৃত্যুতে আমরা শোকাহত আমরা পলাশবাড়ীর সাংবাদিক সমাজ গভীর ভাবে শোকাহত। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন পলাশবাড়ী প্রেসক্লাব,রিপোর্টার্স ইউনিটি।

আজ ২৯ ডিসেম্বর শুক্রবার বিকালে পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি ফজলুল হক দুদু,সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতনের নেতৃত্বে পলাশবাড়ী প্রেসক্লাব সাংবাদিকগণ এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম এর নেতৃত্বে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকগণ পৌর শহরের বৈরী হরিনমারী গ্রামে সাংবাদিক আমিরুল ইসলাম কবিরের বসতবাড়ীতে গিয়ে গভীর শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও প্রেসক্লাব পলাশবাড়ী, পলাশবাড়ী মডেল প্রেসক্লাবসহ জেলার অন্যান্য সাংবাদিক সংগঠন, রাজনৈতিক সমাজিক পেশাজীবী সংগঠনের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য,প্রতিদিনের ন্যায় আজ ২৯ ডিসেম্বর শুক্রবার সকালে নিজ বসতঘরে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। আগামীকাল শনিবার ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং