1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

বাগমারায় বাসুপাড়া ইউনিয়নে কাঁচি প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।
শনিবার বিকেলে বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে কাঁচি প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর রহমান এর সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক এর প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, এবারের নির্বাচনের মধ্যে দিয়ে বাগমারা থেকে সন্ত্রাসীদের উৎখাত করা হব। দুষ্টশক্তির কবর রচনা করা হবে।

বাগমারার সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। মানুষ বুঝে গেছে বাগমারাবাসীর জন্য কে উপযুক্ত। যারা সারাজীবন নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করছে তারাই এবার নৌকায় ভর করেছে।

নৌকা পেলেই জয়লাভ করা যাবে না। নৌকার মাঝি প্রয়োজন। বাগমারার সাধারণ মানুষ যারতার হাতে ক্ষমতা তুলে দেবে না। ভোটের মাঠে জনগণের সাথে মতবিনিময় করুন। হুমকি দিয়ে লাভ নেই। ভোট করে জয়লাভ করতে হবে।

প্রধান অতিথি আরো বলেন, কাঁচি প্রতীক বাগমারার উন্নয়নের প্রতীক। এই প্রতীকের বিজয় নিশ্চিত। ভোটের দিন সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে কাঁচি প্রতীকে ভোট দিবেন।

বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারীকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক , উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান, সদস্য হাচেন আলী, জয়নাল আবেদিন, জহুরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা সৈয়দ আলী, নাজমুল হক মুন্টু, আব্দুর রহিম, আক্কাস আলী, জাবেদ আলী, যুবলীগ নেতা সেজানুর রহমান সেজান, আব্দুল আজিজ লিটন, সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ নেতা নাইম ইসলাম, আব্দুর রউফ প্রমুখ।

গণসংযোগ কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

সেই সাথে বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং