1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

আপনারা নাইচা উঠেন যখন লন্ডন থেকে ঘোষণা আসলে: সেলিম ওসমান

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতেএক উঠান বৈঠকে
১৩নং ওয়ার্ড এর গলাচিপা রেললাইন এলাকায় আয়োজিত তিনি এসব কথ বলেন৷ ৫ আসনের জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য নারায়ণগঞ্জ পদপ্রার্থী সেলিম ওসমান বলেছেন, এখন থেকেই কাজ করতে হবে। ১০-১২জন এক সাথে বসবেন আর বলবেন নৌকা দেন-নৌকা দেন, এই ভুলটা আর কইরেন না। যতদিন বেঁচে আছি আমার সঙ্গে থাকেন। বাংলাদেশ নয়, আমরা এখন যুদ্ধ করছি স্মার্ট বাংলাদেশের জন্য। আমার পেছনে লোক থাকতে হবে, আমি যদি মারা যাই তাহলে আমার কাজগুলো তার এগিয়ে নিয়ে যেতে হবে। এখন থেকেই কাজ করতে হবে।
সেলিম ওসমান বলেন, বিএনপির সমালোচনা করে লন্ডন থেকে বসে বসে বাচ্চাদের হুকুম দিচ্ছে,তারা জানে না বঙ্গবন্ধু কে ছিলো। বর্তমানে এমন কেউ নাই যে বঙ্গবন্ধুর ইতিহাস জানে না। আজকে তারা আমেরিকার দারস্ত হয়েছে, বাংলাদেশ থেকে গার্মেন্টস বন্ধ করে দিতে চাচ্ছেন। ২১ বছর স্কুল থেকে বঙ্গবন্ধুর ইতিহাস মুছে দেওয়া হয়েছে; সেই সকল ছেলে-পেলে এখন বিএনপির কর্মী। তারা জানে না বঙ্গবন্ধু কে ছিলো। তারা ভোর বেলা বের হয়ে মানুষকে বলতাছে, আপনারা ভোট দিতে যাইয়েন না। লন্ডন থেকা ঘোষণা আসে আর আপনারা নাইচা উঠেন। বড় বড় নেতারা এখন ইচ্ছে করে জেলের ভেতর বসে রয়েছেন। ওদের তো নেতাই নেই। বাংলাদেশের টাকা নিয়া লন্ডনে যাইয়া বইসা আছে। ওইখানে বসে অপেক্ষা করছে, ওনার মা কবে মরবে। আর শকুনের দোয়ায় তো গরু মরে না।

আমি মানুষকে ভালোবাসি, তিনি বলেন আমি আওয়ামী লীগ, জাতীয় পার্টি কিনবা বিএনপি দেখি নাই। যেখানেই গেছি, উন্নয়নের জন্য আমি সকলকে নিয়ে কাজ করেছি। ৭ তারিখ সকালে আপনি ভোট কেন্দ্রে যাবেন, আপনি যদি মনে করেন আপনি মুক্তিযোদ্ধা হতে পারেন নাই, তাহলে দেশকে রক্ষা করার একটি ভোট দিয়ে আপনি মনে করবেন একটি আগুন সন্ত্রাসি, একটি রাজাকারকে আপনি হত্যা করলেন।

এসময়৷ উপস্থিত ছিলেন রবিউল হোসেনের মহানগর আওয়ামী লীগের হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা বাবু চন্দন শীল পরিষদের চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল,৷ মাহমুদা মালা এড. মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইন বিষয়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য শিখন সরকার শিপন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়ার সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি ১৩-১৪-১৫ ওয়ার্ড এর নারী কাউন্সিলর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং