1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছাবার্তা পুরনো কথা ভুলে নতুন বছর নতুনভাবে শুরু হোক হ্যাপি নিউ ইয়ার ২০২৪ সিরাজ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

আসাদুজ্জামান আসাদ,হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি : আপনাদের পুরো পরিবারকে শুভ নববর্ষের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪। আগামী বছর দ্বিগুণ আনন্দে কাটুক। আপনাদের সংসার আনন্দে ভরে উঠুক।
আপনাদের প্রিয়জনের আগামী বছরটা আরও সুন্দর কাটুক। এটাই কামনা করি। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।
দেখতে দেখতে চলে এল ২০২৪। নতুন বছরে ভুলে যান পুরনো কথা! হ্যাপি নিউ ইয়ার ২০২৪। দেখতে দেখতে কেটে গেল আরও একটা বছর। সামনে নতুন আশা নিয়ে শুরু করা যাক একটা নতুন বছর। আপনাদের কে নতুন বছরের অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।
অনেক বিপদ ও দুঃখ দেখেছে ২০২৩ সাল। আগামী বছর আশা করি সুন্দর করেই কাটবে। নতুন করে আগামী বছর নিয়ে স্বপ্ন দেখা শুরু হোক। হ্যাপি নিউ ইয়ার ২০২৪। অধীর আগ্রহে আমরা অপেক্ষা করছিলাম নতুন বছরের জন্য। দেখতে দেখতে দোরগোড়ায় হাজির ২০২৪। সকলের নতুন বছর আনন্দে কাটুক। না-পাওয়া সব জিনিস যেন পেয়ে যাও এই বছর। হ্যাপি নিউ ইয়ার ২০২৪। নিউ ইয়ার উপলক্ষে মেতে উঠেছে সারা বিশ্ব। এবার সব না-পাওয়া ভুলে যাও। না-পাওয়া জিনিসগুলি যেন আর না কাঁদায়। প্রিয়জনদের সঙ্গে আগামী বছরটা খুব সুন্দর কাটুক। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।
আমাদের জন্য একরাশ সুখবর নিয়ে আসছে ২০২৪ সাল। প্রিয়জনদের সঙ্গে আনন্দ হইচই করে কাটান আগামী বছর। কোনও দুঃখের ঘটনা যেন না ঘটে, এই কামনা করি। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।
নতুন বছর নতুন আশা। নতুন করে ভালোবাসা। প্রেমে পড়া নতুন হোক।
২০২৪ দারুণ যাক হ্যাপি নিউ ইয়ার ২০২৪। মোঃ সিরাজুল ইসলাম পলাশ, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজ গ্রাম ৭ নং ওয়ার্ডের কৃতি সন্তান অসহায় হত দরিদ্র মানুষের প্রাণপ্রিয় মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং