1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজে বই উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত

আসিফ মাহবুব
  • প্রকাশিত: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

আসিফ মাহবুব,বগুড়া প্রতিনিধি: ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজে বই উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
০১ জানুয়ারি, ২০২৪ খ্রি. সোমবার, সকাল ১০:০০ ঘটিকায় স্কুল প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠানের সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষাবিদ ও স্বনামধন্য চিকিৎসক অধ্যাপক ডা. শেখ মো. রেজাউল আমীন ফেরদৌসি স্যারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

“শিক্ষার সর্বোচ্চ মান রক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের মেধার সুষ্ঠু বিকাশসহ তাদের মানবিক ও চারিত্রিক গুণাবলী অর্জনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজ।”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সুযোগ্য ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট উন্নয়নকর্মী জনাব মো. আনিছুর রহমান, বোর্ড অব ডিরেক্টরস এর সম্মানিত পরিচালকবৃন্দ, উপদেষ্টাবৃন্দ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহোদয়, আমন্ত্রিত অতিথিবৃন্দ, সম্মানিত অভিভাবকবৃন্দ, প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও প্লে-দশম শ্রেণির শিক্ষার্থীরা।

এরপর সম্মানিত চেয়ারম্যান মহোদয় ও অতিথিবৃন্দ প্রথম -নবম শ্রেণির শিক্ষার্থীদের হাতে ২০২৪ সালের নতুন বই তুলে দেন। নতুন বই পেয়ে শিক্ষার্থীরা খুবই উচ্ছ্বসিত ও আনন্দিত।

বই হলো জ্ঞানের ভাণ্ডার। জ্ঞানের আলোয় আলোকিত হোক প্রতিটি শিশু। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের স্বর্ণোজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মাণে ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজ দৃঢ়ভাবে প্রতিজ্ঞাবদ্ধ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রতিষ্ঠানের সম্মানিত ভাইস প্রিন্সিপাল জনাব মো. আল-আমিন।

অনুষ্ঠানের ২য় পর্বে দশম শ্রেণির শিক্ষার্থী মানছুরার উপস্থাপনায় শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং