1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

বরিশাল জেলার উজিরপুরে জনজরিপে শীর্ষে এগিয়ে নৌকা

কাওছার হোসেন
  • প্রকাশিত: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৩০১ বার পড়া হয়েছে

কাওছার হোসেন, বরিশাল প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে জনসমর্থন ও জনজরিপে শীর্ষে রয়েছে আওয়ামীলীগের নৌকা। উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠন ও ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা প্রতিনিয়ত নৌকা প্রতীকের উঠান বৈঠকসহ ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছে। নৌকা প্রতীকের পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুড়ো উপজেলা।

মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ অধিকাংশ ভোটাররা জানান,বরিশাল-২ আসন (উজিরপুর-বানারীপাড়া) আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সভাপতি সাবেক সফল মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন শুধু বাংলাদেশের নন,তিনি আন্তর্জাতিক সফল নেতা। তার বয়স ও মেধা দুটোকে একসাথে কাজে লাগিয়ে প্রথম শ্রেণির নেতা হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। তাই তিনি এ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে স্কুল, কলেজ,রাস্তা ঘাটসহ বিভিন্ন স্থানে উন্নয়ন মূলক কাজ হবে। গরীব দুখী মানুষ খুঁজে পাবে শেষ আশ্রয়স্থল।

এ ব্যপারে নৌকা প্রতীকের প্রার্থী কমরেড রাশেদ খান মেনন বলেন, আমি উজিরপুর-বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে প্রতিদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠকসহ নির্বাচনী সকল ধরনের প্রচার প্রচারণা চালিয়ে আসছি। এতে জনগনের মাঝে ব্যপক সাড়া পেয়েছি। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে আগামী ৭ জানুয়ারি আমার নৌকা প্রতীকের বিজয় নিশ্চিৎ। এছাড়াও তিনি শেখ হাসিনার অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ গড়া তা বাস্তবায়নের লক্ষ্যে জনগণের সেবায় নিরলস ভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন,বাংলাদেশের মানুষকে এখন আর কাউকে না খেয়ে থাকতে হয়না। তাই উন্নয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিকল্প নেই। তাই আমাদের নৌকার গনজোয়ার উঠেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী রাশেদ খান মেনন বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন। উজিরপুর উপজেলার উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মোঃ ফায়জুল হক বালী ফারাহীন বলেন, সকল শ্রেনি পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী রাশেদ খান মেননকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম আর প্রচার প্রচারণা চালাচ্ছে। এক কথায় নৌকা প্রতীকের গনজোয়ার উঠেছে। এদিকে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়ন ধারা অব্যাহত রাখবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং