1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

ঝিনাইগাতীতে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন।

মিজানুর রহমান
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৩৬ বার পড়া হয়েছে

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতীতে জাতীয় সমাজসেবা দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ২ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।এরপর উপজেলা পরিষদ হল রুমে “সমাজসেবায় গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান, উপজেলা সহকারী সমাজসেবা অফিসার দেলোয়ার হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ দুদু,ঝিনাইগাতী মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক আব্বাস উদ্দিন প্রমুখ। সভার সভাপতি ইউএনও মো: আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া আলোচনা সভায় বলেন,বর্তমান সরকার সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে দেশের দুস্থ,দরিদ্র, অসহায়,প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত নারী ও প্রবীণ ব্যক্তিসহ সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছেন।বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা,বিধবা ভাতা ও মুক্তিযোদ্ধা সম্মানি ভাতাসহ ৫৪টি কল্যাণমূলক সেবা প্রদান করছেন।

উক্ত সভায় সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা ও ক্যাপিটেশন গ্র্যান্ড প্রাপ্ত এতিমখানা সমূহের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং