1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

নন্দীগ্রামে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

তানসেন আলী মন্টু নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বিএনপি-জামায়াতের হরতাল চলাকালে নাশকতার ঘটনায় মামলায় যুবদল ও স্বেচ্ছা সেবকদলের দুই নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার রাতে পৌর সদরের মাঝগ্রাম এলাকায় ভোট বর্জনের লিফলেট বিতরণের সময় দুইজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মাঝগ্রাম এলাকার সাইফুল ইসলামের ছেলে পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সাদিকুল ইসলাম শাহিন (২৭) ও উপজেলার দাসগ্রাম এলাকার মজিবর রহমানের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কোরবান আলী (৪০)। গতকাল মঙ্গলবার দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সরকারের পদত্যাগের এক দফা এবং দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট বর্জনের আহ্বানে ঝটিকা জনসংযোগ ও লিফলেট বিতরণ করছে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতারা। গ্রেফতার এড়াতে অনেকটা গোপনে তাদের কার্যক্রম চালাচ্ছে। হরতাল-অবরোধ চলাকালে নাশকতার ঘটনায় মামলা দায়েরের পর থেকেই আড়ালে আছেন দলটির নেতারা। গ্রামীণ বিভিন্ন বাজারে গিয়ে ভোট বর্জনের লিফলেট বিতরণ এবং গ্রামীণ সড়কে রাতের আধাঁরে ঝটিকা মশাল মিছিল করে ফেসবুকে প্রচার করছে।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, গত ১৯ নভেম্বর উপজেলার ইউসুবপুর-তেঘরী এলাকায় মহাসড়কে চলন্ত ট্রাক ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। নির্বাচনের আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঠেকাতে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং