1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

নৌকার পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে মোহাম্মদ আলী বিকম

এম.মুনসুরুল ইসলাম মাসুম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

এম.মুনসুরুল ইসলাম মাসুম, শ্রীপুর গাজীপুর: আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে মানবিক নেতা, যুব সমাজের অহংকার,বিশিষ্ট সমাজসেবক,জনবান্ধব জননেতা, জনাব মোহাম্মদ আলী (বি.কম)
প্রতিষ্ঠাতা সভাপতি,বাংলাদেশ তাঁতি লীগ শ্রীপুর উপজেলা,সম্মানিত সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি।

নৌকার লিফলেট নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত হেটে হেটে যাচ্ছে মানুষের ধারে ধারে। গাজীপুর ৩ আসনের সাংসদ সদস্য হিসেবে নৌকার প্রার্থীতা পেয়েছে সাবেক সংসদ সদস্য এডভোকেট রহমত আলী এম পির মেয়ে শান্তির কন্যা অধ্যাপিকা রোমানা আলী টুসি। তার সাথে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক মার্কা পেয়ে আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ প্রতিধন্ধিতা করছে এছাড়াও মোট প্রার্থীতা ৮ জন।

এই আসনে হেভিওয়েট প্রার্থী থাকায় শেষে পর্যন্ত সকলকেই লড়ে যেতে হবে নির্বাচনিয় এলাকায়। সে লক্ষ্যে আওয়ামী লীগের অনেক নেতাদের প্রতিনিয়োত মাঠে ময়দানে কাজ করে যেতে হচ্ছে নিরলসভাবে। বিজয়ের হাসি ছিনিয়ে আনার জন্য মোহাম্মদ আলী বিকম কাজ করে যাচ্ছে। তিনি বলেন প্রতিদিন হাজার হাজার মানুষের সাথে কথা বলতে হচ্ছে। তাদের সাথে কথা বলে বুঝতে পারছি নৌকার বিজয় নির্চিত। তবুও আমরা মাঠ ছাড়াবো না। সামনে বিজয়ের হাসিটা আমরাই হাসবো। তিনি আরও বলেন বিগত দিনে এই আসনে নৌকার পক্ষে কাজ করেছে সাধারণ মানুষ এবারও তারা বসে নেই কাজ করে যাচ্ছে। আমার আশা ও বিশ্বাস বিগত দিনে যেই ভুল হয়েছে সেই ভুল আর হবেনা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং