1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

লোহাগড়া পৌর এলাকায় বালুর চাতাল ভেঙে শতাধিক বসতবাড়ি বিনষ্ট মেয়রের ওপর ক্ষুব্ধ স্থানীয়রা,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া পৌর এলাকার জয়পুর পশ্চিমপাড়া গ্রামে একটি বালু উত্তোলন করা চাতাল ভেঙে বালু পানি ঢুকে যায় শতাধিক বসতবাড়ির ভেতরে। এতে করে ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রায় ১০টি সংখ্যালঘু পরিবার এবং অনেক মুসলিম পরিবার সোমবার (১ জানুয়ারি) বিকাল তিনটার দিকে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিউর রহমান প্রায় ১মাস যাবত মেয়রের বাড়ির উত্তর পাশে নিয়ম কানুন না মেনে একটি বালু উত্তোলন করা চাতাল বানিয়ে প্রায় এক মাস যাবত বালু উত্তোলন করে আসছেন। যে চাতালের চারপাশ দিয়ে প্রায় ১০০ সংখ্যালঘুদের বসতবাড়ি ও মুসলিম পরিবার রয়েছে। বালুু উত্তোলন করা চাতালের চারপাশের পাড়ের অবস্থা খারাপ দেখে আমরা মেয়রকে বিষয়টা অবগত করি।

এ বিষয়ে ওই এলাকার একাধিক জন মেয়রকে বলেছেন, চাতালের পাড়ের অবস্থা খারাপ যে কোন সময় ভেঙে দুর্ঘটনা ঘটতে পারে আপনি দ্রুত ব্যবস্থা নিন। মেয়র আমাদের কথার কোন কর্ণপাত না করে ধুমছে বালু উত্তোলন করেই যাচ্ছিলেন।

এমন অবস্থায় আজ হঠাৎ চাতাল ভেঙে বসতবাড়ির ভিতরে বালু কাদা পানি ঢুকে গেছে। আমাদের সোবার জায়গাটুকু নেই। আমরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি এর ক্ষতিপূরণ দেবে কে আমরা এর বিচার চাই।

এ বিষয়ে লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমানের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা শুনেছি আমি এখন মিটিংয়ে আছি তার কাছে তখন ওই বিষয় জানতে চাইলে তিনি ফোনটি কেটে দেন।

এবিষয়ে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও অনিমেষ বিশ্বাস এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন ঘটনাটি শুনতে পেরেছি কোন অভিযোগ পাইনি লোক পাঠিয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে,

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং