1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম-১১আসনের সর্বত্রই কেটলির ‌পক্ষে গণজোয়ার সৃষ্টি: সুমনের প্রচারণায় তরুণ প্রজন্ম

মিলন বৈদ্য শুভ
  • প্রকাশিত: বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

মিলন বৈদ্য শুভ,রাউজান, চট্টগ্রামঃ জাতীয় নির্বাচনে চট্টগ্রামের ১১ আসনে প্রচার- প্রচারণায় বেশ জমে উঠেছে। যত সময় ঘনিয়ে আসছে ততই জমছে নৌকা আর স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে।
তিনবারের হেভিয়েট প্রার্থীর বিপরীতে একই দলের পরিচিত মুখ কাউন্সিলর, স্বতন্ত্র প্রার্থী হাজী জিয়াউল হক সুমন ।
তিনি ৭ জানুয়ারি তারিখে কেটলি প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন। সেই লক্ষ্যে চট্রগ্রাম -১১ (বন্দর – পতেঙ্গা, ইপিজেড)ডবলমুরিং, সদরঘাট আংশিক এলাকায় কেটলি মার্কার সমর্থনে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন জিয়াউল হক সুমন। মঙ্গলবার বিকেলে পতেঙ্গার ১৪নং বিজয় নগর থেকে বিশাল মিছিল, গণসংযোগ ও পথসভা কর্মসূচি শুরু হয়ে চৌধুরী পাড়া, দরিয়া পাড়া,নিজাম মার্কেট এলাকা, দক্ষিণ পাড়া, ফুলছড়ি পাড়া,নাজির পাড়া-ডেইলপাড়া,মধ্যম পতেঙ্গা হয়ে মাইজপাড়া (আলির দোকান) মোড়ে গিয়ে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন ৪১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, পতেঙ্গা থানা আঃ লীগ নেতা এস এম ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াহিদুল আলম মাষ্টার,সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, সাবেক সভাপতি আলহাজ্ব নুরুল আলম টেন্ডল, তরুণ প্রজন্মের স়ংগঠক, আঃ লীগ নেতা মোঃ ওয়াহিদুল আলম চৌধুরী, আঃ লীগ নেতা শাকিল হারুন, যুবলীগ নেতা মাইনুল ইসলাম, জামাল হোসেন রাজু,নজরুল ইসলাম, মোঃ সালাউদ্দিন সহ ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং অজস্র নেতাকর্মী গণ মিছিল ও গণসংযোগ – পথসভায় উপস্থিত ছিলেন।
স্বতন্ত্র প্রার্থী সুমনের কেটলি মার্কার সমর্থনে পথসভায় বক্তারা বলেন, বহুদিন ধরে এলাকা বাসি সেবা ভোট দিয়ে বঞ্চিত হয়েছে। বন্দর -পতেঙ্গাবাসীকে সুমন বলেন আমি সুমন নির্বাচিত হলে প্রথম কাজ হবে হাসপাতাল প্রতিষ্ঠা করা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং