1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ভোটের প্রচার বিভক্ত কুড়িগ্রাম-১ আসনের আ.লীগ

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১ (ভূরুঙ্গামারী-নাগেশ্বরী) আসনে ভোটের প্রচার নিয়ে বিভক্ত হয়ে পড়েছে ২ উপজেলার আওয়ামী লীগ।

এতে একটি অংশ প্রচারণা চালাচ্ছে জাতীয় পার্টির পক্ষে। অপর অংশ প্রচারণা চালাচ্ছে জাকের পার্টির পক্ষে। দিন যতই গড়াচ্ছে ভোটের মাঠে উত্তাপ ছড়িয়ে পড়ছে।

এই আসনে নৌকার প্রার্থী হিসেবে দ্বিতীয়বারের মতো মনোনয়ন পেয়েছিলেন বর্তমান সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর কিন্তু মহাজোটের কারণে জাতীয় পার্টিকে আসনটি ছেড়ে দেওয়ায় আছলাম হোসেনকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতে হয়েছে। ফলে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান (লাঙ্গল) প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে অনেকটাই নির্ভার আছেন। কিন্তু জাকের পার্টির প্রার্থী গোলাপ ফুল প্রতীকে আব্দুল হাই মাস্টার এর পক্ষে বর্তমান সংসদ সদস্য আছলাম হোসেন প্রচারণায় অংশ নিয়ে লাঙ্গলকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

জানা যায়, এই আসনটিতে জাতীয় পার্টির সমর্থনে নৌকার প্রার্থী প্রত্যাহার করে নেওয়ায় নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামী লীগ দুই ভাগে বিভক্ত হয়ে গেছে।

আরও জানা যায়, ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দ প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টির প্রার্থী ও সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান এর লাঙ্গল প্রতীকের পক্ষে। অপরদিকে আওয়ামী লীগের বর্তমান এমপি আছলাম হোসেনের নেতৃত্বে অপর একটি অংশ জাকের পার্টির মনোনীত প্রার্থী আব্দুল হাই মাস্টারের পক্ষে মাঠে প্রচারণা চালাচ্ছেন।এতে ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গেছে।
এবিষয়ে কুড়িগ্রাম-১ আসনের বর্তমান সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর বলেন, যেহেতু আমি দল ও দেশের স্বার্থে মনোনয়ন প্রত্যাহার করেছি। আর আমাদের ১৪ দলের প্রতিপক্ষ জাকের পার্টি। আমি কাকে সমর্থন করব কি করব না এই ধরনের নির্দেশনা আমাকে দলের হাইকমান্ড দেয়নি। তাই আমি জাকের পার্টিকে সমর্থন করে ভোটারদের কাছে ভোট চাইছি।
উল্লেখ্য, কুড়িগ্রাম-১ আসনে বিভিন্ন প্রতীক নিয়ে ৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং