1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

গাজীপুর ২ আসনের মানুষের কর্মসংস্থান ও ভাগ্যোন্নয়ন করতে চাই —বুদ্দিন

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি : সংসদ সদস্য নির্বাচিত হলে গাজীপুর ২ আসনের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়ন ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাবো। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টঙ্গীতে এক পথসভায়(ট্রাক মার্কা)স্বতন্ত্র প্রার্থী কাজী আলিমুদ্দিন বুদ্দিন এ কথা বলেন।

বুধবার টঙ্গী থানার বিভিন্ন অলি-গলি ঘুরে ভোটারদের উদ্দেশ্যে তিনি আরও বলেন,বিগত দিনে যিনি এই গাজীপুর-২ সংসদীয় আসনে এমপি ছিলেন তিনি এই এলাকার লোকদের উন্নয়নের জন্য কিছুই করেন নাই।মাননীয় প্রধানমন্ত্রী তাকে স্নেহ করে-ভালোবেসে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছিলেন,পাঁচ বছর এই মন্ত্রণালয়ের দায়িত্বে থাকার পরও গাজীপুরের যুব সমাজের খেলাধুলা করার জন্য একটি স্টেডিয়ামও তৈরি করেন নাই, গাজীপুরে যে স্টেডিয়াম আছে সেই স্টেডিয়ামের সংস্কারের জন্য একটি ইটও গাঁথতে পারেন নাই।তিনি কোন উন্নয়নতো করতে পারেন নাই বরং করতে পেরেছেন ষড়যন্ত্র। যে জাহাঙ্গীর “মেয়র”হয়ে ৩ বছর ক্ষমতায় থেকে উন্নয়ন করে গাজীপুরের চেহারা পালটিয়ে দিয়েছেন সেই জাহাঙ্গীরকে ক্ষতিগ্রস্ত করতে ও গাজীপুরের উন্নয়নকে ব্যাহত করতে জাহাঙ্গীরকে ৩বছরের মধ্যে (ভয়েস এডিট) ষড়যন্ত্রের মাধ্যমে মেয়রের পদ থেকে বহিষ্কার করেছেন।
স্বতন্ত্র প্রার্থী কাজী আলিমুদ্দিন বুদ্দিনের পথসভায় সঙ্গ দিয়ে গাজীপুর সিটির সাবেক মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম বলেন,আমার স্বপ্ন ছিল গাজীপুর একটি গ্রিন এবং ক্লীন সিটি হবে।আমি সেভাবেই আমার প্লানমাফিক এগুচ্ছিলাম, ঠিক সেই মুহূর্তে (ভয়েস এডিট) ষড়যন্ত্রের মাধ্যমে ৩ বছরের মাথায় আমাকে চেয়ার থেকে নামিয়ে দেওয়া হলো। আল্লার রহমতে এই অপসারণের কারণে আমার কোন ক্ষতি হয় নাই বরং ক্ষতি হয়েছে গাজীপুর নগরবাসীর।
তিনি বলেন,গাজীপুর সিটি কে সুন্দর করে সাজাতে স্থানীয় এমপির ভূমিকা কোন অংশে কম নয়।তাই আমি চাই গাজীপুরবাসী স্বতন্ত্র প্রার্থী(ট্রাক মার্কা) বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন ভাইকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।বুদ্দিন ভাই যদি এমপি নির্বাচিত হন তাহলে বুদ্দিন ভাই এবং বর্তমান মেয়র দুজনে মিলে গাজীপুরকে সুন্দরভাবে সাজাতে পারবেন।
তিনি ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন, আমি যদি ৫ বছর চেয়ারে থাকতে পারতাম তাহলে গাজীপুর সিটিকে একটি মডেল সিটিতে রূপান্তরিত করতে পারতাম।আমাকে মেয়রের চেয়ার থেকে অপসারণের কারনে গাজীপুরবাসীর যে অপূরনীয় ক্ষতি হয়ে গেছে সেই ক্ষতি পুষিয়ে নিতে এবং গাজীপুরকে সাজাতে- গাজীপুরকে রাঙাতে এবং মেয়রের কাজে সহযোগিতা করতে আগামী ০৭জানুয়ারী২০২৪ইং তারিখ নির্বাচনে সবাই ট্রাক মার্কায় একটি করে ভোট দিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং