1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

জামালপুর -৩ আসনের জাতীয় পাটির প্রার্থীর সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সন্মেলন

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৮ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু জামালপুর প্রতিনিধিঃজামালপুরের মেলান্দহে নৌকার নেতাকর্মীদের থেকে হুমকি, পোস্টার ছিড়া, সহ ভোটারদের নিজের ভোট নিজের দেওয়া নিয়ে সংশয় প্রকাশ করেন।
সংবাদ সম্মেলন করেছে জামালপুর-৩ (মেলান্দহ-আসনের) জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মীর শামসুল আলম লিপটন।

বৃহস্পতিবার ( ৪ জানুয়ারী) সকাল ১১টায় মেলান্দহের দুরমুঠ ইউনিয়নের হামলাপাড়া নির্বাচনী প্রচারনার প্রধান কার্যালয়ে এ সাংবাদিক সন্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় জাতীয় পার্টির প্রার্থী মীর সামসুল আলম লিপটন বলেন, ’বাড়ি বাড়ি ভোট চাইতে গিয়ে বার বার ভোটারদের থেকে তারা নিজেদের ভোট নিজেরা দিতে পারবে কিনা, ভোট দিলে ঠিকমতো ফলাফল ঘোষনা হবে কিনা, পুর্বের ন্যায় নৌকা সমর্থিত লোক জনেরা ব্যালট ছিনতায় করে অথবা নিজেরাই সিল মারবে কিনা এসব প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

এছাড়াও আ.লীগ নেতারা প্রচারনাকালে আমার কর্মী সর্মথকদের হুমকি দিয়ে যাচ্ছে, লাঙ্গলের এজেন্ট হলে তাদের দেখে নিবে বলেও হুমকি দিচ্ছে এসব ঘটনায়
ভোটারদের সাথে আমি নিজেও সঙ্কিত। আ.লীগের প্রতি অভিযোগ করে তিনি আরও বলেন, বিভিন্ন জায়গায় তারা আমার পোস্টার ছিড়ে ফেলেছে। ভোটের দিন তারা নিজেরা কেন্দ্র দখল করে ব্যালট ছিনিয়ে সিল মারতে পারে।’

এছাড়া ভোট যদি সুষ্ঠ হয় তিনি শতভাগ তার জয়ের বিষয়ে আশাবাদী। ভোটের পরিবেশ সুষ্ঠু না থাকলে নির্বাচন থেকে সড়ে দাড়াবেন বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি জামালপুর জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক কোহিনূর, সদস্য সাহেব আলী, রিপন,মাদারগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আলী মাহমুদ, মেলান্দহ উপজেলা সদস্য সচিব ফজলুল হক ফজল, জামালপুর জেলা যুব সংহতির আহ্বায়ক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমির আহম্মেদ, মেলান্দহ উপজেলার যুগ্ন আহ্বায়ক আব্দুল হক। পৌর শাখার সাজু। চরবানীপাকুরিয়া ইউনিয়নের সভাপতি আলতাফুর রহমান, ঘোষের পাড়া ইউনিয়নের সভাপতি জামিনুর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং