1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

নৌকার প্রার্থীকে জয়ী করতে প্রচারণায় উঠেপড়ে লেগেছে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের আঃলীগ নেতাকর্মীরা

আরাফাত হোসেন
  • প্রকাশিত: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

আরাফাত হোসেন, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রায় শতাধিক আসনে রয়েছেন শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী। ভোটের মাঠে তারা নৌকা প্রতীকের প্রার্থীকে চ্যালেঞ্জ জানাচ্ছেন ও তাদের নির্বাচনী প্রচারণা ও শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।স্বতন্ত্র প্রার্থীদের অনেকেই চলমান সংসদের সদস্য কিংবা জেলা-উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান। আছেন চলচিত্রের তারকা প্রার্থীরা। এই প্রার্থীদের অনেকে প্রতীক হিসেবে বেছে নিয়েছেন ট্রাক, কেটলি কিংবা ঈগল।

চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ)আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ট্রাক প্রতীকে নিয়ে মাঠে নেমেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও কেটলি প্রতীকে সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী ।নৌকার প্রতিদ্বন্দ্বী ট্রাক ও কেটলি প্রতীক নিয়ে শক্ত অবস্থানে আছে তিনারা।

সাধারণ ভোটার’রা বলেন,স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ, কেটলি ও ট্রাক মার্কায় ভোট কেন দিবো তাহলে নৌকায় ভোট দেওয়াইতো ভালো। তারা আরো বলে,স্বতন্ত্র প্রার্থী না থাকলে নির্বাচনের ইমেজ ছড়াবেনা। স্বতন্ত্র আছে বলেই চায়ের দোকান হোটেল,রেস্টুরেন্টে ও অলিগলিতে দেখা যায় নির্বাচনীয় গুনগান।তবে ত্যাগী নেতাকর্মী ও সমর্থকরা নৌকার প্রচার-প্রচারণা চালাচ্ছেন মাঠে ঘাটে।

চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনে নৌকার কোন বিকল্প নেই,নৌকার জয় হবেই।এর ধারাবাহিকতায় শাহবাজপুর ইউনিয়নের তেলকুপিতে ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি পল্লী চিকিৎসক ডা:মোঃ সেলিম রেজা‌র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমান।

চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ)আসনের নৌকা প্রার্থী ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল-কে জয়ী করতে,পথে প্রান্তে মাঠে-ঘাটে, উঠান বৈঠক সহ,ডোর টু ডোর প্রচার প্রচারণা চালাচ্ছেন বঙ্গবন্ধুর আদর্শগড়া সৈনিক ও সাবেক সচিব জিল্লার রহমানসহ মোঃ মানিক ইসলাম, সাবেক সভাপতি শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগ, সফিউর রহমান (টানু) উপদেষ্টামণ্ডলীর সদস্য,শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ শামীম হোসেন বিশিষ্ট আম ব্যবসায়ী‌, আজীবন দাতা সদস্য আলোর পথে স্বেচ্ছাসেবী সংগঠন ও সমাজসেবক। পল্লী চিকিৎসক ডাঃ আব্দুল হাকিম, মোঃ নাজিমুদ্দিন বিশিষ্ট ব্যবসায়ী‌। ইউনিয়নের ত্যাগী আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং