1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

মোতাহার হোসেন ও সমাজকল্যাণ মন্ত্রীর নির্বাচনী প্রচারণায় কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী

সিরাজুল ইসলাম পলাশ
  • প্রকাশিত: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

সিরাজুল ইসলাম পলাশ, হাতীবান্ধা লালমনিরহাট প্রতিনিধি:আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-০১ ও লালমনিরহাট-০২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোতাহার হোসেন এবং সমাজকল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির পক্ষে বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা

হাতীবান্ধা,কালীগঞ্জ ও আদিতমারী এলাকায় বুধবার এবং বৃহস্পতিবার নির্বাচনী প্রচারে অংশ গ্রহণ করেন তিনি।

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজিয়া মোস্তফা পৃথক পৃথক ভাবে এই দুদিন জেলার বিভিন্ন মোড়ে অবস্থান নিয়ে লিফলেট বিলি করে, মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চায় এবং নির্বাচনী জনসভায় বক্তৃতা সহ নেতা-কর্মীদের নিয়ে মিছিল করে এবং ভোটের আহ্বান ও জানান।

এ বিষয়ে রাজিয়া মোস্তফা বলেন, দলের মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছি। আমি নিজে এই এলাকার বউ মা। কেন আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে সেটা মানুষকে বুঝিয়েছি। আওয়ামীলীগর সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিশ্বস্ত কাণ্ডারী। তিনি সরকারে থাকলে বাংলাদেশ হবে উন্নত-সমৃদ্ধ-বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।
উল্লেখ্য কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজিয়া মোস্তফা নৌকার পক্ষে সারাদেশে বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার প্রচারণা চালান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং