1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

গাজীপুরের বোর্ড বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

সাবরিনা জাহান
  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরের বোর্ড বাজারে এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।সোমবার ৮ জানুয়ারি ভোর ৪.৪০ মিনিটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে একটি ওষুধের দোকান সহ দুটি মুদি দোকান আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে।
প্রত্যক্ষদর্শী ও বাজারের পাহারাদার জানায়,বাজারে পাহারা দেওয়ার সময় হঠাৎ করে তিনি ওষুধের দোকানে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন দেয়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।এসময় ওষুধের দোকানে থাকা প্রায় কোটি টাকার ঔষধ পুড়ে সম্পূর্ণ ছাঁই হয়ে যায় এবং দুটি দোকানে থাকা কোটি টাকার মোদি মালামালও পুড়ে ছাঁই হয়ে যায়।কি কারনে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে কোন তথ্য দিতে পারেনি ফায়ার সার্ভিস। তবে এটি নাশকতা না অন্য কোনো কারণ সেটি তদন্ত সাপেক্ষে জানা যাবে বলে জানায় ফায়ার সার্ভিস।
এদিকে ওষুধের দোকানের মালিক ডাক্তার মহসিন জানান,তার দোকানে প্রায় কোটি টাকার ঔষধ রক্ষিত ছিল,সব পুড়ে ছাঁই কোন কিছুই অবশিষ্ট রইল না।
এ বিষয়ে জিএমপি গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান,আগুন লাগার বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং