1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

জামালপুর-৫ আসনের নবনির্বাচিত এমপি আজাদের ইউনিয়ন নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

শাহ্ আলী বাচ্চু জামালপুর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনের নবনির্বাচিত এমপি মো. আবুল কালাম আজাদ ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।
৮ জানুয়ারি দিনব্যাপী তিনি কেন্দুয়া, মেষ্টা, তিতপল্লা, দিগপাইত, রশিদপুর ও শাহবাজপুর ইউনিয়নের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ বলেন, আপনারা কঠোর পরিশ্রম করে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আপনাদের এ ঋণ শোধ করতে পারবোনা। তবে আমার দেওয়া বিভিন্ন প্রতিশ্রুতি রাখার চেষ্টা করবো।
আপনারা বিভিন্ন দাবির কথা বলেছেন আমি আপনাদের সাথে আলাপ-আলোচনা করে সকল দাবি পূরণ করার চেষ্টা করবো।
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সাধারণ সম্পাদক এড, হাফিজুর রহমান স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সদস্য আজিজুর রহমান ডল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ।
এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং কেন্দুয়া, মেষ্টা, তিতপল্লা, দিগপাইত, শাহবাজপুর ও রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সর্বস্ততের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং