1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

রাজবাড়ী-১ এবং ২ আসনে বিপুল ভোটে নৌকার বিজয় আনন্দ উল্লাসে মেতে উঠেন নেতাকর্মীরা

রাজু আহমেদ
  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

(রাজু আহমেদ) রাজবাড়ী জেলা প্রতিনিধি:উৎস মুখর পরিবেশে রাজবাড়ীর জেলার ২টি আসনের ৩৫০টি কেন্দ্রে ভোট গ্রহণ ও ফলাফল প্রকাশ সম্পুর্ণ হয়েছে।

রবিবার রাত ৯টায় জেলা রিটার্নিং কর্মকর্তা আবু কায়সার খান এই ফলাফল ঘোষণা করেন।

এতে রাজবাড়ী-১ আসনের মোট ১৫৬টি ভোট কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী কাজী কেরামত আলী।
৯৭ হাজার ৩৪ ভোট পেয়ে, তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার ইমদাদুল হক বিশ্বাস এর চেয়ে ৪৩ হাজার ৯০২ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে বিজয় হয়েছেন।

এছাড়া রাজবাড়ী-২ আসনের মোট ১৯৪টি ভোট কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী জিল্লুল হাকিম ২ লাখ ৩১ হাজার ৮৮৪ ভোট পেয়ে তিনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার নুরে আলম সিদ্দিক হক এর চেয়ে ১ লাখ ৮৫ হাজার ৪১৮ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এর আগে (৭ই জানুয়ারী) রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজবাড়ী জেলার ৩৫০টি ভোট কেন্দ্র চলে ভোট গ্রহণ। এতে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটার খবর পাওয়া যায়নি। ভোট গ্রহণ শেষে বিকাল ৪টা থেকে চলে রাত ৯টা পর্যন্ত ভোট গননা। প্রায় ৫ ঘন্টা ধরে চলে ভোট গননা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং