1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

চিরিরবন্দরে ৫২তম শীতকালীন খেলাধুলা’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত

পি কে রায়
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

পি কে রায়,স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ৫২তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শীতকালীন খেলাধুলা ২০২৪খ্রিঃ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ১১.০০ ঘটিকায় উপজেলার চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহায়তায় বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতি চিরিরবন্দর শাখা এ সভার আয়োজন করেন।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ ফজলে এলাহী।

উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আলহাজ্ব মোঃ জিয়াউল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ ফজলে এলাহী, উপজেলা একাডেমিক সুপারভাইজার প্রাণকৃষ্ণ ঘরামী, চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সুভাষ চন্দ্র রায়, ব্রহ্মপুর সাহাপুর ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম নুরী, চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাতাব উদ্দীন সরকার প্রমুখ।
এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলে এলাহী বলেন, “শীতকালীন খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে হতে এ প্রস্তুুতি সভা। খেলায় শিশুদের জন্য বিভিন্ন ইভেন্ট রয়েছে”।

উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার আলহাজ্ব মোঃ জিয়াউল ইসলাম গত শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার আয় ব্যয় হিসাব বিবরণী পাঠ করে শুনান এবং বলেন, আগামী ১৬ ও ১৭ জানুয়ারি দুই ভ্যানুতে এসব খেলাধূলা অনুষ্ঠিত হবে এবং ১৮ জানুয়ারি চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ও এফ এম মোরশেদুল আলম, বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দীন, তালপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার রায়, হরানন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরেন্দ্র নাথ রায়, পশ্চিম সাইতাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোষ কুমার রায়সহ উপজেলার মাধ্যমিক পর্যায়ের প্রতিটি স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শরীরচর্চা শিক্ষক ও শিক্ষক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং