1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

পাঁচবারের এমপিকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হওয়ায় যুবলীগ নেতার দুধ দিয়ে গোসল

সাইফুল্লাহ নাসির
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ গত ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনার পাঁচবারের এমপি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু বিজয়ী হওয়ায় তার সমর্থক ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক এক কলসি দুধ দিয়ে গোসল করে আনন্দ উল্লাস করেছে ।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা দিকে বরগুনা সদর উপজেলার সদর ৮ নং ইউনিয়নে লেমুয়া বাজারে। মোঃ মশিউর রহমান মহরাজ (৩৪) ওই এলাকার সাবেক ইউপি সদস্য গোলাম সারোয়ার রুস্তম এর ছেলে। তিনি ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক খান, যুবলীগের সহ-সভাপতি মোঃ মাহামুদুল হাসান মহসিন, ইউনিয়ন যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ আবু বকরসহ
এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোঃ মশিউর রহমান মহরাজ বলেন,আমাদের গ্রামটি বরগুনার মধ্যে সবচেয়ে অবহেলিত। এখানে রাস্তাঘাট এখনো পাকা হয়নি। বর্ষার সময় এখানকার মানুষ সব চেয়ে বেশি কষ্টে থাকে। তাই এ বছর আমরা এলাকাবাসী উৎক্যবদ্ধ হয়েছি, গোলাম সরোয়ার টুকুকে নির্বাচিত করব। আর তিনি নির্বাচিত হলে ১ কলসি দুধ দিয়ে গোসল করবো। তিনি নির্বাচিত হয়েছে তাই সেটা পুরন করলাম। নতুন এমপির কাছে আমাদের চাওয়া পাওয়া হলো এই এলাকার রাস্তাঘাট নির্মাণ করবেন এবং মাদক মুক্ত বরগুনা হবে।

নির্বাচনে বিজয়ী হয়ে দুধ দিয়ে গোসল করা দেখতে এলাকার মানুষ ভিড় করেছে। দুধ দিয়ে গোসল শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং