1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

জনগনের রায়ে কাঁদলেন অ্যাডঃমতিয়ার রহমান এর মেয়ে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

সুমন চন্দ্র রায়,লালমনিরহাট জেলা প্রতিনিধি:লালমনিরহাটের ০৩টি আসনে নৌকা বিজয়ী জনগনের রায়ে নির্বাচিত হয়ে নৌকার প্রার্থী অ্যাডঃমতিয়ার রহমান ও তার কন্যা অঝোরে কাঁদলেন সকল নেতা কর্মীর সামনে।লালমনিরহাটের ০৩টি আসনে নৌকা মার্কার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছে।

লালমনিরহাট ০১আসনে নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন ৯০,০৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান পেয়েছেন ৭৪,১৫৮টি।বেসরকারি ভাবে তাকে নির্বাচিত করা হয়েছে।এই আসনে ভোট তীব্র প্রতিদ্বন্দ্বীতা মুলক হয়েছে,স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধানকে অবরূদ্ধ করে রাখার অভিযোগ উঠে।

লালমনিরহাট ২ আসন কালিগঞ্জ ও আদিতমারী উপজেলা নিয়ে গঠিত,এই আসনে নির্বাচিত হয়েছেন নৌকা মার্কার প্রার্থী সাবেক সমাজ কল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ,তার প্রাপ্ত ভোট ৯৭,৪৪০টি,নিকটতম স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হক ঈগল মার্কা নিয়ে পেয়েছেন ৫১,৩৩৮টি।বেসরকারি ভাবে নুরুজ্জামান আহমেদ নির্বাচিত হয়েছেন।

লালমনিরহাট সদর আসনে ভোটের আগেই ভোটের ফলাফল ভোটারদের কাছে পৌছে গেছে,দীর্ঘদিন পরে লালমনিরহাট সদর আসনে দলীয় প্রার্থী দেবার কারনে নৌকার প্রার্থী নির্ভার ছিলেন।সদর আসনে তেমন কোন শক্ত প্রার্থী ছিলনা বললেই চলে।নৌকা মার্কার অ্যাডঃ মতিয়ার রহমান ৭৬,৩৩৮ ভোট পেয়ে নির্বাচিত হন,তার নিকটতম প্রার্থী জাবেদ হোসেন বক্কর ঈগল মার্কা নিয়ে ১২,৯৯৭ ভোট পেয়েছেন।প্রাপ্ত ভোটে বেসরকারি ভাবে অ্যাডঃমতিয়ার রহমান কে নির্বাচিত করা হয়েছে।
ভোটের ফলাফল হাতে আসার পর নেতাকর্মী বৃন্দ জেলা আওয়ামিলীগ কার্যালয়ে সমবেত হন,এসময় নেতা কর্মীদের ভালবাসায় চোখের জলে আবেগ আপ্লুত হয়ে পড়েন অ্যাডঃ মতিয়ার রহমান ও তার কন্যা নিশাত রেজওয়ানা সেঁজুতি,বাবা ও মেয়ে জড়িয়ে ধরে অঝোড়ে কেঁদে ফেলেন,তা দেখে নেতা কর্মী বৃন্দ চোখের জল ফেলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং