1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

নতুন মন্ত্রিসভায় ডাক পেলেন মেজর জেনারেল আব্দুস সালাম

জেনিফ
  • প্রকাশিত: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে

জেনিফ. নান্দাইল প্রতিনিধি:নতুন মন্ত্রিসভায় জায়গা পেতে যাচ্ছেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেজর জেনারেল আবদুস সালাম (আরসিডিএসপিএসপি অব :)। আজ বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় বোর্ড সভাপতির ঘনিষ্ঠ সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
আজ বুধবার (১০ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদের সংখ্যাগরিষ্ঠ সদস্যের আস্থাভাজন সংসদ সদস্য শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী পদে নিয়োগের সিদ্ধান্ত দেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা গঠনের জন্য সম্মতি জ্ঞাপন করেন রাষ্ট্রপতি।
তারই অংশ হিসেবে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথের জন্য মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন দেয়া হচ্ছে।
ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসন থেকে ৩য় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন মেজর জেনারেল আব্দুস সালাম। গত ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ৮৩ হাজার ৩৭১ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি।
উল্লেখ্য, মেজর জেনারেল আব্দুস সালাম ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামে ১৯৪২ সালের ২৮ ফেব্রুয়ারিতে জন্মগ্রহণ করেন। তিনি সেনাবাহিনী থেকে অবসর গ্রহণ করে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন এই সাবেক দুই বারের সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম (আরসিডিএসপিএসসি অব:)। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে ১৫৪ ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে (১৯৯৬ সালের ১২ জুন) প্রতিদ্বন্দ্বী প্রার্থী জহুরুল ইসলাম খান জাতীয় পার্টি (লাঙ্গল প্রতীক) তুলনায় ১১হাজার ৬৬০ ভোট ও নবম জাতীয় সংসদ নির্বাচনে ( ২০০৮ সালের ২৯ ডিসেম্বর ) তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী খুররম খান চৌধুরী বিএনপি (ধানের শীষ) তুলনায় ৭০ হাজার ৪৬৬ ভোট বেশি পেয়ে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং