1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

বরিশাল ল কলেজের অধ্যাক্ষ, উপাধ্যক্ষ, সভাপতির উপর হামলার অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

বরিশাল আইন মহাবিদ্যালয়ে (ল’ কলেজ) সভাপতি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও কয়েকজন ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বরিশাল সদরের হাসপাতাল রোডে ল কলেজ ক্যাম্পাসে এই হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে।  

বরিশাল আইন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অ্যাডভোকেট মোস্তফা জামাল খোকন গণমাধ্যমকে জানান, সন্ধ্যার পর তিনি অধ্যক্ষের কক্ষে ছিলেন। কিছুক্ষণ এসময় কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. আনোয়ার হোসেন অধ্যক্ষের কার্যালয়ে গিয়ে বসেন। এ সময় আরিফ হোসেন অপু নামে একজন ২০ থেকে ২৫ জন সহযোগী নিয়ে প্রতিমন্ত্রীর লোক পরিচয়ে অধ্যক্ষের কক্ষে ঢুকে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে।

এরপর তারা কলেজের মাঠে নিয়ে বেদম মারধর করে। তারা তার পড়নের কাপড় খুলে ফেলে। কলেজের ছাত্র ইব্রাহীম সুমন ও এনামুল হক তাদের বাধা দিতে গেলে তাদেরও মারধর করে তারা। তিনি (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) তাদের বাধা দিতে গেলে তাকেও মারধর করে তারা। পরে তারা কলেজের ভেতরে ঢুকে ক্লাশ রুম এবং আসবাবপত্র ভাংচুর করে। এ সময় উপাধ্যক্ষ জসিম উদ্দিনসহ আরও কয়েকজন ছাত্রকে মারধরসহ তাণ্ডব চালিয়ে পালিয়ে যায় তারা। 

খবর পেয়ে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র সাদিক আবদুল্লাহ তাৎক্ষনিক ল’ কলেজ পরিদর্শন করেন। 

মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো. আনোয়ার হোসেন বলেন, বিনা কারণে তাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় কলেজ প্রশাসনের পক্ষ থেকে মামলা করা হবে। তিনি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন। 

মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিন) মো. ফজলুল করিম জানান, ল’ কলেজে যা ঘটেছে সেটা দুঃখজনক। যে বা যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের প্রত্যেকর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার হবে। আইন শৃঙ্খলা রক্ষায় যা যা প্রয়োজন তা করবে ৷

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং