1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

চেয়ারম্যান ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে রাস্তা মেরামত

অপু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

অপু (নারায়ণগঞ্জ) সোনারগাঁও প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ব্যক্তিগত অর্থায়নে প্রায় ১০০ ফুট রাস্তা সংস্কার করেছেন। গতকাল বুধবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চেঙ্গাকান্দি গ্রামে বড়জাহান মোল্লার বাড়ি থেকে আজিজ প্রাধানের বাড়ি পর্যন্ত রাস্তার বেহাল দশা। জানার সাথে সাথেই উদ্যোগ নিয়ে সংস্কার করা হয়। তার তাগে তিনি একজন সংবাদকর্মীর মাধ্যমে বিষয়টি জানতে পারেন।

জানা যায়, বৃষ্টির কারণে রাস্তাটি ক্ষতিগ্রস্ত হওয়ায় জনদুর্ভোগে পড়েছিলেন ওই এলাকার বাসিন্দাসহ যানবাহনচালক ও পথচারীরা। জনদুর্ভোগ লাঘবে ও রাস্তার বড়ধরনের ভাঙ্গন ঠেকাতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সরকারি বরাদ্দের অপেক্ষা না করে নিজ অর্থেই রাস্তাটি সংস্কার করান।

রাস্তাটি সংস্কারের বিষয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে নই, একজন মনুষ হিসেবই মানুষের প্রযোজনে নিজেকে উজাড় করে দিতে চেষ্টা করি সবসময়।একটি রাস্তা ক্ষতিগ্রস্ত অবস্থায় ছিল। মূলত জনদুর্ভোগ নিরাময়ের জন্য আমার এই প্রচেষ্টা। আমি সমাজের অন্য সকল বিত্তশালীদেরও সামাজিক কাজে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং