1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

ছেলেকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন অসহায় মা

মঈন নাসের খাঁন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

মঈন নাসের খাঁন,কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লায় সাবেক স্বামীর মিথ্যা মামলা ও পৈশাচিক হয়রানীর শিকার এক নারী। বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করছে ওই ভ’ক্তভেগী নারী নাসরিন আক্তার রিনা (৩২) ও তার পরিবার।

নাসরিন কুমিল্লার সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মৃত শাহ আলম ও জাহেরা বেগমের মেয়ে। নাসরীনের সাথে কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলার শশীদল এলাকা আশাবাড়ি গ্রামের তবদল হোসেন ও মাফিয়া খাতুনের ছেলে মোঃ জাহের (৩৯) এর বিয়ের পর তাদের এক ছেলে সন্তান হয়।

বর্তমানে যার বয়স প্রায় আট বছর। বিয়ের পর জাহেরের সাথে নাসরিনের বেশ ভালো সময় কাটছিলো। তবে কিছুদিন পর নাসরিন জানতে পারে জাহেরের একটি পরিবার ও সন্তান রয়েছে এবং সে নাসরিনকে রেখে কুমিল্লা টিক্কাচর এলাকায় কাজল নামের অপরএক নারীকে বিয়ে করে। জানজানি হওয়ার পর তাদের সংসরে অশান্তি শুরু হয়। এক পর্যায়ে সামাজিক ভাবে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর থেকে শুরু হয় জাহেরের পৈশাচিক নির্যাতন।

বিচ্ছেদের প্রায় তিনমাস পর ঢাকার নবাবগঞ্জ থানার মহাব্বতপুর এলাকার সৈয়দপুর গ্রামের মৃত আশরাফ আলী ও সামছুন্নাহারের ছেলে রাকিব হোসেনের সাথে বিয়ে হয়। জানতে পেরে জাহের আরও বেশী হয়রানী করতে থাকে। এক পর্যায়ে এলাকার কিছু বকাটে ছেলেদের নিয়ে নাসরিনের বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর করে এবং আগুন লাগিয়ে দেয়। নাসরিনের সন্তানকে জোড় পূর্বক নিয়ে যায় জাহেরের বড় স্ত্রীর কাছে।

নাসরিন তার ও তার পরিবারের নিরাপত্তার জন্য ও সুবিচার দাবী করে একটি সংবাদ সম্মেলন করেন। তিনি সাংবাদিকদের জানায়, জাহের নেশা করে বিভিন্ন সময় তার বাড়িতে এসে ঝামেলা করে। বাড়ির খড়ের স্তুপে আগুন দেয় পরে এলাকাবাসী এসে আগুন নিভায়। নাসরিনের বর্তমান স্বামী রাকিবকেও বেশ কয়েকবার হুমকী ধমকী দেয়। নাছরিন বর্তমানে অন্ত:সত্বা । তার বর্তমান বিয়ে ভেঙ্গে যাওয়ার আশঙ্কা করছে সে। তিনি জীবনের নিরাপত্তা চেয়ে আদালতে একটি মামলাও করেন এবং তার বড়ভাই কুমিল্লা কতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।

বর্তমানে জাহের একটি অগ্নেয় অস্ত্র নিয়ে র‌্যাবের কাছে গ্রেফত্র হয়ে কারাগারে আছে। সে জামিনে মুক্তি পেলে নাসরির ও তার পরিবারের উপর হামলা করবে বলে বিভিন্ন মাধ্যমে হুমকী দিচ্ছে। এরমধ্যে একদিন তাকে রাস্তা থেকে ধরে নিয়ে একটি ঘরে বন্দি করে মারধর করে রক্তাক্ত করে। পরে এলাকার মানুষ এসে তাকে উদ্ধার করে। এছাড়াও জাহের তার সাথের লোকজন এনে নাছরিনের বাবার বাড়ি ও বর্তমান বাড়িতে হামলা করে দরজা জানালা ভাংচুর করে যার ভিডিও রের্কড রয়েছে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসকল হুমকী ধমকী দেয়া হয়েছিলে সেগুলোর স্ক্রীণসট ও রয়েছে। যা সাংবাদিকদের সামনে উপস্থাপন করা হয়। এদিকে নিজের সন্তানকে ২বছর ধরে না দেখতে পেয়ে শোকে প্রায় পাগলপ্রায় নাসরিন প্রশাসনের কাছে বিচার দাবী ও তার বাচ্চাকে ফিরে পেতে সুদৃষ্টি কামনা করেন।

নাসরিনের মা মেয়ের এই অনিশ্চিত ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে করতে অসুস্থ হয়ে পরে। প্রশাসনের কাছে এই পৈশাচিক নির্যাতনের বিচার দাবী করনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং